১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
সন্ধ্যা ৭:১০

জনপ্রিয় ৫ সংবাদ

আরো কিছু সংবাদ

বানিয়াচংয়ে দুর্যোগ ব্যাবস্থাপনা কমিটির সভা অনুষ্ঠিত

হবিগঞ্জের বানিয়াচংয়ে আশংকাজনক হারে পানি বৃদ্ধির কারণে ও কিছু কিছু স্থানে বন্যা পরিস্থিতি তৈরি হওয়ায় বানিয়াচং উপজেলা দুর্যোগ ব্যাবস্থাপনা কমিটির উদ্যোগে সভা অনুষ্ঠিত হয়েছে।

রবিবার(১৯ জুন) দুপুর আড়াইটায় উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা নির্বাহী অফিসার পদ্মাসন সিংহ’র সভাপতিত্বে সভা অনুষ্ঠিত হয়েছে।

সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বেসরকারি সদস্যদের বিল ও বেসরকারি সদস্যদের প্রস্তাব সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও স্থানীয় সংসদ সদস্য এডঃ আব্দুল মজিদ খান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কাসেম চৌধুরী।

সভার সিদ্ধান্ত অনুযায়ী একটি কন্ট্রোল রুম খোলা হয়েছে। বন্যার্থদের জন্য বন্যা আশ্রয় কেন্দ্রগুলো খুলে দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। এছাড়াও সকল প্রাথমিক বিদ্যালয় গুলোকে বন্যার্থদের জন্য খুলে দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

সভায় উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভূমি) ইফফাত আরা জামান ঊর্মি,কৃষি কর্মকর্তা এনামুল হোসেন,পিআইও মলয় কুমার দাস, মহিলা বিষয়ক কর্মকর্তা কুহেলী সরকার,যুব উন্নয়ন কর্মকর্তা জাফর ইকবাল চৌধুরী,পল্লী সঞ্চয় ব্যাংক কর্মকর্তা সুদীপ কুমার দে,খাদ্য কর্মকর্তা খবির উদ্দিন,বিআরডিভি কর্মকর্তা মিজানুর রহমান,ইউপি চেয়ারম্যান হায়দারুজ্জামান খান,আরফান উদ্দিন,আহাদ মিয়া,রেখাছ মিয়া,এরশাদ আলী,সাদিকুর রহমান,শেখ মিজান প্রমুখ।