৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
রাত ৩:০৬

জনপ্রিয় ৫ সংবাদ

আরো কিছু সংবাদ

বানিয়াচংয়ে সাবেক এমপি শরীফ উদ্দিন আহমদের ২৫তম মৃত্যুবার্ষিকী পালিত

দিলোয়ার হোসাইন: হবিগঞ্জের বানিয়াচংয়ে হবিগঞ্জ-২(বানিয়াচং-আজমিরীগঞ্জ)আসনের সাবেক সংসদ সদস্য এডঃ শরীফ উদ্দিন আহমদের ২৫তম মৃত্যুবার্ষিকী পালন করা হয়েছে।

৬ আগস্ট শুক্রবার বাদজুমা এ উপলক্ষ্যে স্থানীয় আসকর উল্লা জামে মসজিদে উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে মিলাদ, দোয়া মাহফিল ও কবর জিয়ারত করা হয়।

দুপুর বারোটায় হবিগঞ্জ জেলা যুবলীগের পক্ষ থেকে পুস্পস্তবক অর্পণ ও সুরা ফাতেহা পাঠ করে দোয়া করা হয়।

৯১ ও ৯৬ সালের নির্বাচনে হবিগঞ্জ-২ আসন থেকে নির্বাচিত এবং হবিগঞ্জ জেলা আওয়ামীলীগের সভাপতি এডঃ শরীফ উদ্দিন আহমদ ১৯৯৬ সালের ৬ আগস্ট মৃত্যুবরন করেছিলেন।
একজন সৎ রাজনীতিবিদ হিসেবে তিনি পুরো জেলায় সমাদৃত ছিলেন।

পেশাগত জীবনের শুরুতেই স্থানীয় এল আর সরকারী উচ্চ বিদ্যালয়ে শিক্ষক হিসেবে যোগদান করেছিলেন। যে কারনে তিনি সকলের নিকট শরীফ উদ্দিন স্যার হিসেবে খ্যাত ছিলেন।
রাজনৈতিক কারনে শিক্ষককতা পেশা ছেড়ে আইন পেশায় যোগদান করেন।

৭৫ পরবর্তীতে হবিগঞ্জ জেলা আওয়ামীলীগকে সুসংগঠিত করতে বিশেষ ভূমিকা রেখেছিলেন।

কবর জিয়ারত ও দোয়া মাহফিলে অংশগ্রহন করেন স্থানীয় সংসদ সদস্য এডঃ আব্দুল মজিদ খান,জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আলমগীর চৌধুরী,জেলা যুবলীগের সভাপতি ও পৌরমেয়র আতাউর রহমান সেলিম,উপজেলা চেয়ারম্যান আবুল কাসেম চৌধুরী,উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আমীর হোসেন মাষ্টার,সাধারন সম্পাদক ইকবাল হোসেন খান, জেলা আওয়ামীলীগের আইন বিষয়ক সম্পাদক ম‌য়েজ উ‌দ্দিন শরীফ রো‌য়েল, সাংগঠনিক সম্পাদক আহাদ মিয়া, শাহজাহান মিয়া, জেলা ছাত্রলীগের সভাপতি সাইদুর রহমান,সাধারন সম্পাদক মহিবুর রহমান মাহি প্রমূখ।