৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সন্ধ্যা ৬:২৭

জনপ্রিয় ৫ সংবাদ

আরো কিছু সংবাদ

বানিয়াচংয়ে হুইল চেয়ার ও বাইসাইকেল বিতরণ

আকিকুর রহমান রুমনঃ হবিগঞ্জের বানিয়াচংয়ে দরিদ্র প্রতিবন্ধী ও পিছিয়েপড়া জনগোষ্টীর লোকদের মাঝে হুইল চেয়ার ও বাইসাইকেল বিতরণ করা হয়েছে।

২৪ এপ্রিল রবিবার বানিয়াচং উপজেলা প্রশাসনের আয়োজনে দুপুর ১২টায় উপজেলা পরিষদ মিলনায়তনে আনুষ্টানিকভাবে হুইল চেয়ার ও বাইসাইকেল বিতরণ করা হয়।

সিলেট বিভাগের বিভাগীয় কমিশনার ও অতিরিক্ত সচিব ড. মুহাম্মদ মোশাররফ হোসেন প্রধান অতিথি হিসেবে বিতরণ কার্যক্রমে উপস্থিত ছিলেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা পদ্মাসন সিংহ‘র সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হবিগঞ্জ জেলা প্রশাসক ইসরাত জাহান।

বানিয়াচং উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কাসেম চৌধুরী, সহকারী কমিশনার (ভূমি) ইফফাত আরা জামান ঊর্মি, বানিয়াচং থানা অফিসার ইনচার্জ মোঃ এমরান হোসেন, উপজেলা সমাজসেবা কর্মকর্তা সাইফুল ইসলাম প্রধান, বানিয়াচং প্রেসক্লাব সভাপতি মোশাহেদ মিয়া, পিআইও মলয় দাস, যুব উন্নয়ন কর্মকর্তা জাফর ইকবাল চৌধুরী, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা কুহেলী সরকার, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা কাওসার শোকরানা প্রমূখ ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। এছাড়াও স্থানীয় সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।

প্রধানমন্ত্রীর কার্যালয় কর্তৃক বাস্তবায়নাধীন “বিশেষ এলাকার জন্য উন্নয়ন সহায়তা” শীর্ষক কর্মসূচীর আওতায় ২০২১-২০২২ অর্থ বছরে ২য় কিস্তিতে প্রাপ্ত ১০টি বাইসাইকেল পিছিয়ে পড়া জনগোষ্ঠীর রবিদাস সম্প্রদায়ের ১০জন শিক্ষার্থীকে প্রদান করা হয়েছে।

এ সময় উপজেলা সমাজসেবা অফিসের উদ্যোগে ৮জন নারী-শিশু-বৃদ্ধ প্রতিবন্ধীদের হুইল চেয়ার প্রদান করা হয়।