১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সকাল ৬:১৫

জনপ্রিয় ৫ সংবাদ

আরো কিছু সংবাদ

বানিয়াচংয়ে ৬ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগ

হবিগঞ্জের বানিয়াচংয়ে ৬ বছরের এক শিশুকে ধর্ষণ করেছে প্রতিবেশি কিশোর।

ধর্ষণের ফলে গুরুতর অসুস্থ শিশুকে চিকিৎসার জন্য হবিগঞ্জ সদর আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ধর্ষক কিশোর পালিয়ে গেছে। এ ব্যাপারে মামলা দায়ের করা হয় নাই। তবে বানিয়াচং থানার অফিসার ইনচার্জ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
ঘঠনাটি ঘটেছে ২১ আগস্ট বিকেল ৩টায় বানিয়াচং উপজেলার ৪ নম্বর দক্ষিন পশ্চিম ইউনিয়নের যাত্রপাশা গ্রামে।
বানিয়াচং থানা ও এলাকাবাসী সূত্রে জানা যায়, যাত্রপাশা গ্রামের মোতাব্বির মিয়ার কিশোর পুত্র অলিম (১৬) প্রতিবেশী রিক্সাচালক দিলবর শাহের ৬ বছরের শিশু কন্যাকে নিজ ঘরে এনে ধর্ষণ করে।

ধর্ষণের ফলে রক্তক্ষরন হলে এ সময় শিশুটি তার বাবা মাকে বিষয়টি জানায়।
পরবর্তীতে বিষয়টি আপোসে নিস্পত্তি করার চেষ্টা করা হলেও শিশুটির অবস্থা গুরুতর হওয়ার কারণে শালিসকারীগন থানা পুলিশকে অবগত করার পরামর্শ দিয়ে চলে যান।

এদিকে রাত ৮টা ৩০ মিনিটের সময় শিশুটিকে হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। কর্তব্যরত চিকিৎসক জানান, প্রাথমিকভাবে আলামত পেয়েছি, তবে পরীক্ষা নিরীক্ষা পর বিস্তারিত বলতে পাবর।

শিশুটির বাবা দিলবর শাহ জানান, আমি রিক্সা নিয়ে বাজারে চলে যাই, আমার স্ত্রী জরুরী কাজে বাড়ীর বাহিরে গিয়েছিল, সেই সুযোগে অলিম আমার শিশু মেয়ের সর্বনাশ করেছে।

ঘটনার সত্যতা স্বীকার করে বানিয়াচং থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ এমরান হোসেন বলেন, আমি ঘটনাস্থল পরিদর্শন করেছি। এ ব্যাপারে অভিযোগ পাইনি।

এদিকে হবিগঞ্জ সদর থানার এসআই উৎসব হাসপাতালে গিয়ে শিশুটিকে দেখে আসেন।
এক প্রশ্নের জবাবে তিনি বলেন, আমরা প্রাথমিকভাবে হাসপাতালের ভর্তির তথ্য এবং আলামত থেকে ধর্ষণের বিষয়টি জানতে পেরেছি, তদন্ত এবং ডাক্তারী পরীক্ষার পর বিস্তারিত বলতে পারব।