১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সকাল ১১:০৬

জনপ্রিয় ৫ সংবাদ

আরো কিছু সংবাদ

বাবা-মাকে নির্যাতন : মোবাইল কোর্টে ছেলের ১ বছরের কারাদন্ড

নবীগঞ্জ উপজেলার ইনাতগঞ্জ ইউনিয়নে বাবা-মাকে নির্যাতন করার দায়ে ছেলে শরীফ উদ্দিন (২২) কে মোবাইল কোর্ট পরিচালনা করে ১ বছরের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়েছে।

রবিবার (১৩ জুন) সন্ধ্যায় নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট শেখ মহি উদ্দিন মোবাইল কোর্ট পরিচালনা করে এ দন্ডাদেশ দেন।

দন্ডপ্রাপ্ত শরীফ উদ্দিন নবীগঞ্জ উপজেলার ইনাতগঞ্জ ইউনিয়নের কাকুর গ্রামের সমীর উদ্দিনের ছেলে।

জানা যায়, দীর্ঘদিন ধরে বাবা-মাকে নির্যাতন করে আসছেন শরীফ উদ্দিন। একাধিক বার স্থানীয় চেয়ারম্যান মেম্বার শরীফকে এসব কর্মকান্ড থেকে বিরত থাকার অনুরোধ করলেও সে বাবা-মায়ের উপর নির্যাতন অব্যাহত রাখে। রবিবার ফের বাবা-মাকে নির্যাতন করে শরীফ উদ্দিন।

বাবা-মাকে নির্যাতন : মোবাইল কোর্টে ছেলের ১ বছরের কারাদন্ড

খবর পেয়ে নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট শেখ মহি উদ্দিনের নেতৃত্বে একদল পুলিশ সহকারে ঘটনাস্থলে গিয়ে শরীফ উদ্দিনকে আটক করা হয়।

পরে মোবাইল কোর্ট পরিচালনা করে বাবা-মাকে মারধরের দায়ে দন্ডবিধি ১৮৬০ এর ৩৫৫ ধারার অপরাধে ছেলে শরীফ উদ্দিন (২২) ১ বছর বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়।

নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট শেখ মহি উদ্দিন বলেন, বার বার শরীফ উদ্দিনকে স্থানীয় চেয়ারম্যান, মেম্বার শাসন করেছেন কিন্তু সে কর্ণপাত করেনি।

আমার কাছে অভিযোগ জানানোর পরও শরীফ তার বাবা-মাকে নির্যাতন করে এ জন্য তাকে মোবাইল কোর্ট পরিচালনা করে ১ বছরের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়েছে।