১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
বিকাল ৫:৪৬

জনপ্রিয় ৫ সংবাদ

আরো কিছু সংবাদ

বাহুবলে বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট ফাইনাল খেলায় ১-০ গোলে জয়ী পুটিজুরী

জুবায়ের আহমেদ,বাহুবলঃ

বাহুবল উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজিত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট বালক(অনুর্ধ্ব-১৭-২০২২) ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব বালিকা(অনুর্ধ্ব-১৭-২০২২) এর ফাইনাল খেলা সম্পন্ন হয়েছে।

শুক্রবার ২০ মে বিকাল ৪ ঘটিকার সময় উপজেলা নির্বাহী অফিসার ও ক্রীড়া সংস্থার সভাপতি মহুয়া শারমিন ফাতেমার সভাপতিত্বে ও ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক এম রশিদ আহমেদের পরিচালনায় শেখ রাসেল মিনি স্টেডিয়ামে ফুটবল খেলাটি অনুষ্ঠিত হয়। শুক্রবারের ফাইনাল প্রতিযোগিতায় অংশগ্রহণ করেন ২নং পুটিজুরী ইউনিয়ন বনাম ৩নং সাতকাপন ইউনিয়ন,১ঘন্টার ফাইনাল প্রতিযোগিতায় কোন গোল না হওয়ায় টাইব্রেকারের মাধ্যমে খেলাটি সমাপ্ত করেন রেফারি মোঃ আব্দুল মতিন।খেলায় অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান সৈয়দ খলিলুর রহমান,সহকারী কমিশনার ভূমি রুহুল আমিন,অফিসার ইনচার্জ মোঃ রাকিবুল ইসলাম খান, ৩নং সাতকাপন ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব আব্দুর রাজ্জাক, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এম সোহেল আহমেদ কুটি, বাহুবল মডেল প্রেসক্লাব সভাপতি নুরুল ইসলাম নুর, মামুনুর রশীদ সহ রাজনৈতিক, সাংস্কৃতিক ও বিভিন্ন প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

পরে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন অতিথিবৃন্দ।
২নং পুটিজুরী ইউনিয়নের পক্ষে প্রথম পুরস্কার গ্রহন করেন টিম লিডার লিটন মিয়া মেম্বার ও অন্যান্য নেতৃবৃন্দ। ৩নং সাতকাপন ইউনিয়নের পক্ষে দ্বিতীয় পুরস্কার গ্রহন মোঃ আব্দুল কাশেম সহ অন্যান্য খেলোয়াড় নেতৃবৃন্দ। অনুষ্ঠানে উপজেলা ক্রীড়া সংস্থার পক্ষ থেকে অতিথিদের সম্মাননা স্মারক ও ক্রেস্ট প্রদান করা হয়।