৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
দুপুর ১:৫১

জনপ্রিয় ৫ সংবাদ

আরো কিছু সংবাদ

লাখাইয়ে বিনামূল্যে সার বীজ বিতরনের উদ্বোধন করেছেন জেলা প্রশাসক ইশরাত জাহান

লাখাইয়ে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের ২০২১-২০২২ অর্থ বছরে খরিপ-২ মৌসুমে রোপা আমন ধানের আবাদ ও উৎপাদন বৃদ্ধির জন্য প্রণোদনা( বীজ ও রাসায়নিক সার) বিতরন এর উদ্বোধন করা হয়েছে।

বুধবার (৬ জুলাই /২২) দুপুর ১১ টায় উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা নির্বাহী অফিসার মোঃ শরীফ উদ্দীন এর সভাপতিত্বে ও উপসহকারী কৃষি কর্মকর্তা অমিত ভট্টাচার্য্য এর সন্চালনায় অনুষ্টিত হয়। এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন হবিগন্জ জেলা প্রশাসনের জেলা প্রশাসক ইশরাত জাহান। বিশেষ অতিথি ছিলেন ভারপ্রাপ্ত উপজেলা চেয়ারম্যান আমিরুল ইসলাম আলম,মহিলা ভাইস চেয়ারম্যান আলেয়া বেগম।স্বাগত বক্তব্য রাখেন কৃষি অফিসার শাকিল খন্দকার।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সহকারী কমিশনার শফিকুল ইসলাম, পুুলিশ পরিদর্শক (ওসি তদন্ত) চম্পক দাম।উদ্বোধনী বক্তৃতায় জেলা প্রশাসক ইশরাত জাহান বলেন কৃষককূল এ দেশের প্রান।তাদের উজ্জীবিত করতে বর্তমান সরকার প্রাণান্তকর চেষ্টা অব্যাহত রেখেছে।

বিনামূল্যে বীজ সার প্রদান সহ বিভিন্নধরনের প্রণোদনা দিয়ে যাচ্ছে। সরকার বন্যায় কৃষকদের পাশে থেকে সহযোগীতা করে যাচ্ছে।বন্যাকবলিত এলাকায় বন্যায় ক্ষতিগ্রস্ত কৃষকদের পূনর্বাসনে সহযোগীতা অব্যাহত থাকবে।পরে জেলা প্রশাসক উপজেলা পর্যায়ে মহিলাদের জন্য আয় বর্ধক (আই জি এ) প্রশিক্ষণ প্রকল্পের প্রশিক্ষণার্থীদের মাঝে সনদপত্র ও ভাতার চেক বিতরন করেন।