১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
বিকাল ৪:০৮

জনপ্রিয় ৫ সংবাদ

আরো কিছু সংবাদ

শায়েস্তাগঞ্জে বাইসাইকেল বিতরণ

করোনায় ক্ষতিগ্রস্থ দুস্ত মানুষের মাঝে মাননীয় প্রধানমন্ত্রী পক্ষ থেকে হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ উপজেলায় ৮৯ জন ৩৩৩ নাম্বারে কল দিয়ে মানবিক সহায়তা ও ১৭টি গ্রাম পুলিশের মাঝে বাই সাইকেল বিতরন করা হয়েছে।

জানা যায়, মঙ্গলবার (৭ সেপ্টেম্বর) দুপুর ১২টায় উপজেলা প্রশাসনের আয়োজনে শায়েস্তাগঞ্জ ডিগ্রী কলেজ এডভোকেট আবু জাহির অডিটোরিয়ামে মানবিক সহায়তা ও গ্রাম পুলিশের মাঝে বাইসাইকেল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ও বক্তব্য রাখেন ছিলেন হবিগঞ্জ জেলা প্রশাসক ইশরাত জাহান।

উপজেলা নির্বাহী অফিসার মোঃ মিনহাজুল ইসলামের সভাপতিত্বে ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ গাজিউর রহমান ইমরানের স ালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আব্দুর রশীদ তালুকদার ইকবাল, উপজেলা পরিষদের সংরক্ষিত ভাইচ চেয়ারম্যান মুক্তা আক্তার, শায়েস্তাগঞ্জ থানা ভারপ্রাপ্ত তদন্ত ওসি মোঃ মোরশেদ আলম, শায়েস্তাগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও ব্রাহ্মণডুরা ইউপি চেয়ারম্যান হোসাইন আদিল মোঃ জজ মিয়া, শায়েস্তাগঞ্জ ডিগ্রী কলেজের অধ্যক্ষ আজিজুল হাসান চৌধুরী, নুরপুর ইউপি চেয়ারম্যান মোঃ মুখলেছুর রহমান।

এছাড়াও অন্যান্যরা উপস্থিত ছিলেন শায়েস্তাগঞ্জ প্রাণী সম্পদ কর্মকর্তা ডাঃ রমা প্রদ দে, উপজেলা একাডেমী সুপার ভাইজার জগদীশ চন্দ্র দাশ তালুকদার, শায়েস্তাগঞ্জ বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আবিদুর রহমান, প্রধান শিক্ষক হারুনুর রশিদ তালুকদার, শায়েস্তাগঞ্জ ইসলামী একাডেমীর এন্ড হাই স্কুলের প্রধান শিক্ষক মোঃ নুরুল হক, শায়েস্তাগঞ্জ উপজেলা অনলাইন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সৈয়দ আখলাক উদ্দিন মনসুর, উপজেলা রিপোর্টাস ক্লাবের সভাপতি মোঃ মামুন চৌধুরী, নুরপুর ও প্রাণ আর.এফ.এল. স্কুলের প্রধান শিক্ষক সহ অনেকেই উপস্থিত ছিলেন।