৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
দুপুর ২:০৬

জনপ্রিয় ৫ সংবাদ

আরো কিছু সংবাদ

শায়েস্তাগঞ্জে মেয়র প্রার্থী সারোয়ার আলম শাকিল এর পুরান বাজারে গণসংযোগ

সৈয়দ আখলাক উদ্দিন মনসুরঃ  হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ পৌরসভা নির্বাচনে মেয়র প্রার্থী বিশিষ্ট ব্যবসায়ী সমাজ সেবক ও দানবীর মোঃ সারোয়ার আলম শাকিল পুরান বাজারে গণসংযোগ করেছেন।

এরই অংশ হিসেবে রবিবার (৮ নভেম্বর) তিনি সন্ধ্যা ৬ টা থেকে রাত ৯টা পর্যন্ত পৌর শহরে পুরান বাজার প্রত্যেক ব্যবসায়ীর দোকানে ব্যবসায়ী ও কর্মচারীদের সাথে গণসংযোগ করেন।

গণসংযোগকালে মেয়র প্রার্থী বিশিষ্ট ব্যবসায়ী, সমাজ সেবক ও দানবীর মোঃ সারোয়ার আলম বলেন, মেয়র পদে প্রার্থী হিসেবে শনিবার (৭ নভেম্বর) থেকে গনসংযোগ শুরু হয়েছে এবং ইনশাল্লাহ পৌরসভার প্রত্যেকে ওয়ার্ডে ভোটারদের ঘরে ঘরে গিয়ে দেখা করে তাদের সুখ দূঃখ্য ও চাওয়া সহ সবকিছু শুনব।

জনসেবা করতে হলে তাদের সাথে অবশ্যই সরাসরি কথা বলতে হবে। অপরদিকে গণসংযোগকালে পৌর শহরে বিভিন্ন পেশাজীবী, বিশিষ্ট মুরুব্বীয়ান, গণ্যমান্য ব্যক্তিবর্গসহ শত শত মানুষ উপস্থিত থাকায় শহরে গণজোয়ার উঠেছে।

মেয়র প্রার্থী সারোয়ারা আলম শাকিলের নাম ও পরিচিতি লাভ করে ব্যবসায়ী ও পৌরবাসীর মনের মনিকোঠায় স্থান করে নিয়েছেন।

এদিকে সারোয়ার আলম শাকিল পুরান বাজার প্রত্যেক ব্যবসায়ীর দোকানে দোকানে ব্যবসায়ী ও কর্মচারীদের সাথে গণসংযোগ দিয়ে ভালোবাসায় মুগ্ধ হয়েছেন।

তিনি মৃত্যুর পূর্ব মুহূর্ত পর্যন্ত ব্যবসায়ীদের প্রত্যেক ওয়ার্ডে সকল ধর্মের মানুষের মুখে হাঁসি ফুটাতে কাজ করে যাবেন ইনশাআল্লাহ। তিনি শায়েস্তাগঞ্জকে একটি স্বপ্নের পৌরসভা বিনির্মাণে প্রত্যয়ী, সুন্দর, সচেতন, আধুনিক সমাজ গড়ার অঙ্গীকার নিয়ে উন্নয়ন ও জনসেবায় অবদান রাখতে চায়।

সারোয়ার আলম শাকিল মানুষের কল্যাণে যাতে কাজ করে যেতে পারে, সেজন্য পৌরবাসীর সকলের দোয়া, আশীর্বাদ, সহযোগিতা ও সমর্থন চেয়েছেন। বিগত করোনাকালীন সময়ে তার তৎপরতা এর উজ্জল প্রমাণ। গণসংযোগকালে পৌর শহরের বিভিন্ন পেশাজীবী, বিশিষ্ট মুরুব্বী, গণ্যমান্য ব্যক্তিবর্গসহ সকল পেশার মানুষ উপস্থিত ছিলেন।