৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
রাত ৪:৪৪

জনপ্রিয় ৫ সংবাদ

আরো কিছু সংবাদ

শায়েস্তাগঞ্জে রাসেল মার্কেটে আবারও হামলা

২৪ ঘন্টার পর হতে না হতেই শায়েস্তাগঞ্জ উপজেলার অলিপুর এলাকায় এন.এম ফজলে রাব্বী রাসেলের স্বত্বাধিকারী রাসেল মার্কেটে সৈয়দ ফুরকান আলীর নেতৃত্বে রাসেলসহ আরোও কয়েক জন দুর্বত্তরা আবারও হামলা, ভাংচুর লুটপাট করেছে।

আজ শুক্রবার প্রতিদিনের মত মার্কেটের দোকান মালিকরা দোকান খুলে তাদের ব্যবসা চালিয়ে আসছিল হঠাৎ করে সকাল সাড়ে নয়টায় ফুরকান আলী ও তার লোকজন মার্কেটে প্রবেশ করে ভাংচুর শুরু করে এবং তাদের কাছ থেকে চাদা দাবী করে। কিন্তু ব্যবসায়ীরা চাদা দিত অনিহা প্রকাশ করে।

এতে ক্ষিপ্ত হয়ে ফুরকান আলী ও তার লোকজন মার্কেটের দোকান গুলোতে লুটপাট ও হামলা চালায় এবং মার্কেটের ভাড়াটিয়াদের অকথ্য ভাষায় গালি গালাজ করে এবং জোর পূর্বক দোকানে তালা লাগিয়ে বন্ধ করার হুমকি দেয়।

হামলার খবর শুনে শায়েস্তাগঞ্জ থানার একদল পুলিশ ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনেন। পরে ঘটনাস্থল থেকেই অভিযুক্ত ফুরকান আলীকে গ্রেফতার করে থানায় নিয়ে যায়। পরবর্তীতে ফুরকান আলী আর কোন দিন সে বা তার কোন লোকজন এন.এম ফজলে রাব্বী রাসেলের স্বত্বাধিকারী রাসেল মার্কেটে কোন প্রকার চাদা দাবী, হামলা বা কোন উদ্দেশ্যে প্রবেশ করবে না বলে মুছলেখা দিয়ে ছাড়া পায়।

উল্লেখ্য অভিযুক্ত সৈয়দ ফুরকান আলী শায়েস্তাগঞ্জ উপজেলার সুরাবই গ্রামের ছমির আলীর ছেলে। ফুরকান আলী অলিপুরে বিভিন্ন স্থানে সুন্দরী যুবতী নিয়ে অসামাজিক কার্যকলাপসহ বিভিন্ন অপকর্ম মাদকের ব্যবসা করে আসছে। বেশ কয়েকবার পুলিশ অভিযান চালিয়ে ফুরকান আলীসহ যুবতীদের আটক করে। সৈয়দ ফুরকান আলী খারাপ প্রকৃতির হওয়ায় তার বিরুদ্ধে কেউ কথা বলতে পারে না।