৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সন্ধ্যা ৬:১৩

জনপ্রিয় ৫ সংবাদ

আরো কিছু সংবাদ

শিক্ষা মন্ত্রণালয়ের বিশেষ অনুদান পেল হবিগঞ্জের উচাইল আদর্শ উচ্চ বিদ্যালয়

এস এম সুরুজ আলীঃ শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের রাজস্ব বাজেট থেকে বিশেষ অনুদান হিসেবে ১ লক্ষ টাকা পেয়েছে সদর উপজেলার উচাইল আদর্শ উচ্চ বিদ্যালয়।

এর আগে অনলাইনে আবেদন আহবান করা হয়। আবেদনকারী প্রতিষ্ঠানসমূহের মধ্য থেকে যাচাই বাছাই করে সারাদেশ থেকে ১২০ টি স্কুল ও কলেজ চূড়ান্ত ভাবে বাছাই করা হয় ও প্রত্যেক প্রতিষ্ঠানকে ১ লক্ষ টাকা করে এই অনুদান প্রদান করা হয়।

হবিগঞ্জ জেলার মধ্যে একমাত্র শিক্ষা প্রতিষ্ঠান উচাইল আদর্শ উচ্চ বিদ্যালয় এই অনুদান পেয়েছে। উচাইল উচ্চ বিদ্যালয়ের বিশেষ টাকা বরাদ্দের বিষয়টি স্কুলের প্রধান শিক্ষক শিক্ষক মাহবুবুল ইসলাম নিশ্চিত করেছেন।

বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মোহাম্মদ জাকির হোসেন ও প্রধান শিক্ষক মোঃ মাহবুবুল ইসলাম প্রধানমন্ত্রী শেখ হাসিনা, শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি, মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের সচিব মোঃ মাহবুব হোসেনকে বিশেষ ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

আরো পড়ুনঃ হবিগঞ্জের জেলা প্রশাসক ইসরাত জাহান স্বামীসহ করোনা আক্রান্ত

এছাড়াও ধন্যবাদ জানান উক্ত বিদ্যালয়ের সাবেক শিক্ষার্থী ও শিক্ষা মন্ত্রণালয়ের সাবেক সিনিয়র সহকারী সচিব এবং বর্তমানে মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের উপসচিব মোহাম্মদ আজিজুল ইসলাম (শামীম)কে।

উল্লেখ্য, উচ্চাইল উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি অবসরপ্রাপ্ত শিক্ষক মোহাম্মদ জাকির হোসেন প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের উপ-সচিব মোহাম্মদ আজিজুল ইসলাম (শামীম) এর পিতা।