৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
বিকাল ৫:১৮

জনপ্রিয় ৫ সংবাদ

আরো কিছু সংবাদ

সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত হলেন মিজানুর রহমান

মাধবপুর উপজেলা আন্দিউড়া ইউনিয়নের ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান ৪১ নং মীরনগর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন ইউ/পি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ মিজানুর রহমান মিজান ।

শুক্রবার (১৮ ফেব্রুয়ারি) ৫নং সদর আন্দিউড়া ইউনিয়ের ৪১ নং মীরনগর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি পদে মোঃ মিজানুর রহমান মিজান’কে পুনরায় সভাপতি হিসেবে নির্বাচিত করা হয়।

ম্যানেজিং কমিটি গঠন সভায় উপস্থিত ছিলেন উপজেলা ও স্হানীয় পর্যায়ে দলীয় নেতৃবৃন্দ,বিদ্যালয়ের প্রধান শিক্ষক- শিক্ষিকাবৃন্দ দাতা সদস্য, অভিভাবকবৃন্দ। পরে নির্বাচিত সভাপতি মোঃ মিজানুর রহমান মিজানকে ফুলের শুভেচ্ছা জানানো হয়।

এই বিষয়ে জানতে চাইলে নব-নির্বাচিত সভাপতি মোঃ মিজানুর রহমান হবিগঞ্জ নিউজ উপজেলা প্রতিনিধি কে বলেন, কর্তৃপক্ষ আমাকে দ্বিতীয় বারের মত মীরনগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি নিবার্চিত করেছেন। এজন্য কমিটির সকল সদস্য ও এলাকাবাসীর প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করছি। আমি উক্ত প্রতিষ্ঠানের সভাপতি হিসেবে বিদ্যালয়ের সার্বিক উন্নয়নে সবর্দা চেষ্টা করব। বিদ্যালয়ের সার্বিক উন্নয়ন করার লক্ষ্যে সকলে আমাকে যে দায়িত্ব দিয়েছেন তা যেন আমি সঠিকভাবে পালন করতে পারি সে জন্য সকলের নিকট দোয়া প্রার্থী।