৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
দুপুর ২:০৯

জনপ্রিয় ৫ সংবাদ

আরো কিছু সংবাদ

হবিগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি হিসাবে পুরস্কৃত হলেন ওসি অজয় চন্দ্র দেব

হবিগঞ্জ জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ (ওসি) হিসাবে নির্বাচিত হয়েছেন বানিয়াচং থানার অফিসার ইনচার্জ (ওসি) অজয় চন্দ্র দেব।

তিনি থানায় যোগদানের ৩ মাসের ভিতরে মাদক, জুয়া, ক্লুলেস মামলার রহস্য উদ্ঘাটন ও গ্রেফতারী পরোয়ানা তামিলসহ বিভিন্ন অপরাধ নিবারণে গুরুত্বপূর্ন ভূমিকা পালন করায় তাকে এই পুরস্কৃত করা হয়।

সূত্র জানাযায়, প্রতি মাসের ন্যায় অভিন্ন মানদন্ডের আলোকে জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ (ওসি) হিসাবে তাকে মনোনিত করা হয়। এবং এরই ধারাবাহিকতায় ৬ নভেম্বর রবিবার সকাল ১০ টায় হবিগঞ্জ জেলা পুলিশের মাসিক কল্যাণ সভায় এই পুরস্কারটি দেওয়া হয়।

এসময় সকল থানার অফিসার ইনচার্জ ওসিসহ সকল পুলিশের উপস্থিতিতে বানিয়াচং থানার অফিসার ইনচার্জ (ওসি) অজয় চন্দ্র দেবের হাতে পুরস্কারটি তুলে দেন হবিগঞ্জ জেলার পুলিশ সুপার এস এম মুরাদ আলী।

উল্লেখ্য ওসি অজয় চন্দ্র দেব হবিগঞ্জ জেলার লাখাই থানার তদন্ত ওসি থেকে সুনামের সহিত কাজ করে যাওয়ায় শায়েস্তাগঞ্জ থানায় অফিসার ইনচার্জ ওসি হিসাবে পদোন্নতি পেয়ে সেখানে যোগদান করেন। সেখানেও তিনি দক্ষতার সহিত দায়িত্ব পালনে অন্যন্য ভূমিকা রাখেন। এবং শায়েস্তাগঞ্জ থানা থেকে বদলি হয়ে বানিয়াচং থানায় জুলাই মাসের শেষের দিকে যোগদান করেন।

আজকের এই পুরস্কৃত হওয়ার বিষয়ে বানিয়াচং থানার অফিসার ইনচার্জ (ওসি) অজয় চন্দ্র দেবের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, আপনাদের সবার সার্বিক সহযোগীতা নিয়েই কাজ করে যাচ্ছি। এবং এই উপহার ও সম্মাননা শুধু আমার একার নয় এটা হলো আমার থানা পুলিশসহ বানিয়াচং উপজেলাবাসীর। আশাকরি সামনের দিন গুলোতেও আমরা বানিয়াচং থানাকে অপরাধমুক্ত রাখতে সার্বক্ষণিক কাজ করে যাবো এবং এই ধারা অব্যাহত থাকবে আমার।