বুধবার, জুন ২৯, ২০২২

হবিগঞ্জের সেরা সাংবাদিক এসএম সুরুজ আলী

- Advertisement -
- Advertisement -
- Advertisement -
- Advertisement -

হবিগঞ্জ প্রেসক্লাবের সেরা প্রতিবেদক (সেরা সাংবাদিক) নির্বাচিত হয়েছেন দৈনিক হবিগঞ্জের মুখ পত্রিকার সিনিয়র স্টাফ রিপোর্টার এসএম সুরুজ আলী।

তিনি হবিগঞ্জ প্রেসক্লাব আয়োজিত সেরা প্রতিবেদক ২০১৯ প্রতিযোগিতায় স্থানীয় পত্রিকা বিভাগে হবিগঞ্জের মুখ পত্রিকায় গত ৩০ জুলাই প্রকাশিত ‘টিউশনি করে নিজের কষ্টার্জিত টাকা দিয়ে দরিদ্র ছেলেমেয়েদের মধ্যে শিক্ষার আলো ছড়িয়ে দিচ্ছেন বিশ্ববিদ্যালয়ের ছাত্রী সোনিয়া’ শিরোনামে একটি বিশেষ প্রতিবেদন জমা দেন। এই বিশেষ প্রতিবেদনটি বাছাইয়ে প্রেসক্লাবের ৩য় সেরা প্রতিবেদকের পুরস্কার লাভ করে। এ ছাড়াও সাংবাদিক এসএম সুরুজ আলী এশিয়ান টেলিভিশনে তার প্রচারিত একটি বিশেষ প্রতিবেদন সেরা প্রতিবেদক প্রতিযোগীতার বাছাই কমিটির কাছে জমা দেন। সেই প্রতিবেদনটিও ভাল হয়েছে বলে কমিটির আহ্বায়ক হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি রুহুল হাসান শরীফ প্রশাংসা করেন। গতকাল শুক্রবার হবিগঞ্জ প্রেসক্লাবে আনুষ্ঠানিক ভাবে তার হাতে সেরা প্রতিবেদকের সার্টিফিকেট ও সম্মানী হিসেবে নগদ অর্থ তুলে দেন হবিগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য ও হবিগঞ্জ প্রেসক্লাবের আজীবন সদস্য অ্যাডভোকেট মোঃ আবু জাহির। এ সময় উপস্থিত ছিলেন হবিগঞ্জ প্রেসক্লাব সভাপতি হারুনুর রশিদ চৌধুরী, প্রতিষ্ঠাতা সভাপতি অ্যাডভোকেট মনসুর উদ্দিন আহমেদ ইকবাল, সাবেক সভাপতি সফিকুর রহমান চৌধুরী, সাবেক সভাপতি ও সেরা প্রতিবেদক প্রতিযোগিতার আহ্বায়ক অ্যাডভোকেট রুহুল হাসান শরীফ, সাবেক সভাপতি মোহাম্মদ নাহিজ, সাবেক সভাপতি শোয়েব চৌধুরী, সাবেক সভাপতি গোলাম মোস্তফা রফিক, সাবেক সভাপতি মোহাম্মদ শাবান মিয়া, সাবেক সহ-সভাপতি ইসমাইল হোসেন, সাবেক সাধারণ সম্পাদক চৌধুরী মোহাম্মদ ফরিয়াদ, সাবেক সাধারণ সম্পাদক শাহ ফখরুজ্জামান, সাবেক সাধারণ সম্পাদক ও হবিগঞ্জ টিভি জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি রাসেল চৌধুরী, প্রেসক্লাবের সহযোগি সদস্য বাদল কুমার রায় প্রমূখ।
উল্লেখ্য, সাংবাদিক এসএম সুরুজ আলী বানিয়াচং উপজেলার আতুকুড়া গ্রামের বাসিন্দা মরহুম মোঃ আজাদ আলী ও মরহুমা জমিলা বেগমের পুত্র। তিনি দীর্ঘদিন বেসরকারি স্যাটেলাইট টেলিভিশন এশিয়ান টিভির হবিগঞ্জ জেলা প্রতিনিধি, দৈনিক হবিগঞ্জের মুখ পত্রিকার সিনিয়র স্টাফ রিপোর্টার ও জাতীয় অনলাইন পোর্টাল দেশ সংবাদ, সিলেটের জনপ্রিয় অনলাইন টিভি সিলটিভির জেলা প্রতিনিধি হিসেবে কাজ করছেন । এছাড়াও তিনি হবিগঞ্জ টিভি জার্নালিস্ট এসোসিয়েশনের সাধারণ সম্পাদক, বাংলাদেশ মানবাধিকার কমিশনের হবিগঞ্জ জেলা শাখার যুগ্ম সাধারণ সম্পাদক দায়িত্ব পালনসহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের সাথে জড়িত রয়েছেন।

- Advertisement -

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

আমাদের সাথে থাকুন

22,341FansLike
1,342FollowersFollow
5,234FollowersFollow
3,542SubscribersSubscribe

জনপ্রিয় সংবাদ

আরো কিছু সংবাদ
Related

চুনারুঘাট থানা থেকে পালালো আটক চোর

হবিগঞ্জের চুনারুঘাট থানা থেকে শাহআলম (২৯) নামে চুরির মামলার...

নবীগঞ্জে হিজড়া সম্প্রদায়ের মাঝে প্রশাসনের ত্রান বিতরণ

নবীগঞ্জে হিজড়া সম্প্রদায়ের মাঝে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ত্রান...

বাহুবল প্রেসক্লাবের নবগঠিত কমিটির অভিষেক অনুষ্ঠিত

হবিগঞ্জ জেলার বাহুবল প্রেসক্লাবের নবগঠিত কমিটি-২০২২ এর অভিষেক অনুষ্ঠিত...