সোমবার, ২৫ অক্টোবর ২০২১ খ্রিস্টাব্দ
সোমবার, ২৫ অক্টোবর ২০২১
22.1 C
Habiganj

শায়েস্তাগঞ্জে গরুসহ চোর আটক

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জের ব্রাক্ষণডুরা ইউনিয়নের বিশাউরা গ্রাম থেকে দিনভর অভিযানে ৪টি চোরাই গরু উদ্ধার ও দুই চোরকে আটক করা হয়েছে।

আজ শুক্রবার (২৫ সেপ্টেম্বর) এ অভিযান পরিচালিত হয়।

জানা গেছে, শুক্রবার সকাল ১০টায় গোপন সংবাদের ভিত্তিতে স্থানীয় ইউপি মেম্বার কামাল হাজারী ও ইউপি চেয়ারম্যান হোসাইন আদিল জজ মিয়ার নেতৃত্বে স্থানীয় যুব সমাজ অভিযান পরিচালনা করে। অভিযানে দুই চোরসহ চুরি হওয়া ৪টি গরু উদ্ধার করা হয়।

এর আগে গত মঙ্গলবার শৈলজুড়া গ্রামের তওহিদ মিয়ার দু’টি গরু চুরি হয়েছিল। অনেক খোঁজাখুঁজি করেও সন্ধান মিলেনি ওই গরুগুলোর।

আজ শুক্রবার কেশবপুর বাজারের একটি নির্জন স্থানে আনোয়ার আলী একটি গরু বেঁধে রাখেন। তখন স্থানীয় লোকজন বিষয়টি আঁচ করতে পেরে তাকে আটক করে শায়েস্তাগঞ্জ থানায় খবর দেন। পরে শায়েস্তাগঞ্জ থানার ওসি (তদন্ত) আল মামুনের নেতৃত্বে একদল পুলিশ বেলা ১টায় অভিযান চালিয়ে ৬টি গরু উদ্ধার ও দুই চোরকে আটক করে থানায় নিয়ে যায়।

উদ্ধারকৃত ২টি গরুর মালিক পাওয়া যায়নি, তবে বাকি ৪টি গরুর দুইজন মালিক পাওয়া গেছে। আটককৃত দুই চোর হলেন- ডরমন্ডল গ্রামের নবীর হোসেনের ছেলে কবীর মিয়া (৩৫) ও বাখরপুর গ্রামের মৃত ঠান্ডা মিয়ার ছেলে রশিদ মিয়া (৫০)।

বিষয়টি নিশ্চিত করে শায়েস্তাগঞ্জ থানার ওসি (তদন্ত) আল মামুন বলেন, দুই চোরকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে। গরুর মালিকদের উপযুক্ত প্রমাণের ভিত্তিতে গরু ফেরত দেওয়া হবে।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

95,640FansLike
1,432FollowersFollow
2,458FollowersFollow
2,145SubscribersSubscribe