24.2 C
Habiganj
বৃহস্পতিবার, ২৬ মে ২০২২

শায়েস্তাগঞ্জে মেয়র প্রার্থী মোঃ সারোয়ার আলম শাকিল এর গণ সংযোগ

সৈয়দ আখলাক উদ্দিন মনসুর: হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ পৌরসভা ৬ষ্ট নির্বাচনে মেয়র প্রার্থী বিশিষ্ট ব্যবসায়ী সমাজ সেবক ও দানবীর মোঃ সারোয়ার আলম শাকিল গণসংযোগ শুরু করেছেন।

এরই অংশ হিসেবে শনিবার (৭ নভেম্বর) তিনি সন্ধ্যা থেকে রাত ৯টা পর্যন্ত পৌর শহরে ঐতিহ্যবাহী দাউদনগর বাজার, বাল্লা রেলগেইট, গার্লস স্কুল রোড, হাসপাতাল সড়ক, রেলগুদাম, ষ্টেশন রোড, আনফর আলী ড্রাইভার বাজার, থানা রোড, রেল পার্কিং, রেল ষ্টেশনসহ প্রত্যেক ব্যবসায়ী দোকানে ব্যবসায়ী ও কর্মচারীদের সাথে গণসংযোগ করেন।

গণসংযোগকালে মেয়র প্রার্থী বিশিষ্ট ব্যবসায়ী, সমাজ সেবক ও দানবীর মোঃ সারোয়ার আলম বলেন, মেয়র পদে প্রার্থী হিসেবে আজ শনিবার থেকে গণসংযোগ শুরু করেছি। পর্যায়ক্রমে পৌর শহরে প্রত্যেক হাট বাজার ব্যবসায়ী ও কর্মচারীদের সাথে এবং ৯টি ওয়ার্ডের মহল্লায় ঘরে ঘরে গণসংযোগ করে যাব।

তিনি বলেন, দাউদনগর বাজার, বাল্লা রেলগেইট, গার্লস স্কুল রোড, হাসপাতাল সড়ক, রেলগুদাম, ষ্টেশন রোড, আনফর আলী ড্রাইভার বাজার, থানা রোড, রেল পার্কিং, রেল ষ্টেশন এলাকায় ব্যবসায়ী ও কর্মচারীদের সাথে গণসংযোগে গিয়ে ভালোবাসায় তিনি মুগ্ধ হয়েছেন।

তাই তিনি মৃত্যুর পূর্ব মুহূর্ত পর্যন্ত ব্যবসায়ীসহ প্রত্যেক ওয়ার্ডে সকল ধর্মের মানুষের মুখে হাঁসি ফুটাতে কাজ করে যাবে ইনশাআল্লাহ। তিনি শায়েস্তাগঞ্জকে একটি স্বপ্নের পৌরসভা বিনির্মাণে প্রত্যয়ী, সুন্দর, সচেতন, আধুনিক সমাজ গড়ার অঙ্গীকার নিয়ে উন্নয়ন ও জনসেবায় অবদান রাখতে চায়।

সারোয়ার আলম শাকিল মানুষের কল্যাণে যাতে কাজ করে যেতে পারে, সেজন্য পৌরবাসীর সকলের দোয়া, আশীর্বাদ, সহযোগিতা ও সমর্থন চেয়েছেন।

গণসংযোগকালে পৌর শহরের হাজারো বিভিন্ন পেশাজীবী লোক, বিশিষ্ট মুরুব্বী, গণ্যমান্য ব্যক্তিবর্গসহ উপস্থিত ছিলেন।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে।
ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

আমাদের সাথে থাকুন

44,536FansLike
54,367FollowersFollow
4,359FollowersFollow
5,632SubscribersSubscribe

ক্যালেন্ডার