মঙ্গলবার, ১৮ জানুয়ারি ২০২২ খ্রিস্টাব্দ

English

18.2 C
Habiganj
মঙ্গলবার, ১৮ জানুয়ারি ২০২২

পরিবর্তনের অঙ্গীকার নিয়ে শায়েস্তাগঞ্জ পৌর এলাকা মেয়র প্রার্থী শাকিল

সৈয়দ আখলাক উদ্দিন মনসুর: হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ পৌরসভা নির্বাচনকে সামনে রেখে দাউদনগর সৈয়দ হাসান উল্লাহ (রঃ) উরফে সৈয়দ নাসির প্রকাশ ‘ছাওয়াল পীর’ মাজার শরীফ জিয়ারত করে শহরে ৪নং ওয়ার্ডের পাড়া-মহল্লায় গণসংযোগে চষে বেড়াচ্ছেন মেয়র প্রার্থী বিশিষ্ট ব্যবসায়ী, সমাজসেবক ও দানবীর মোঃ সারোয়ার আলম শাকিল।

একটি স্বপ্নের পৌরসভা বিনির্মাণে তিনি প্রত্যয়ী, সুন্দর, সচেতন, আধুনিক সমাজ গড়ার পরিবর্তন ও অঙ্গীকার নিয়ে একটি আধুনিক ও মানসম্পন্ন পৌরসভা গঠনের লক্ষ্যে শহরের ৪নং ওয়ার্ডের চরনুর আহমদ প্রকাশিত দাউদনগর গ্রামের প্রায় অর্ধেক পাড়া-মহল্লায় ভোটারদের ঘরে ঘরে গিয়ে নারী-পুরুষ ভোটারদের মন জয়ের প্রচেষ্ঠায় ব্যস্ত সময় পার করছেন।

পৌর শহরের ২নং ওয়ার্ডের দাউদনগর বাজারের স্থায়ী বাসিন্দা বিশিষ্ট ব্যবসায়ী ও সামজসেবক মরহুম এম এ মোক্তাদির মকুল এর প্রথম পুত্র ও শতবর্ষী ঐতিহ্যবাহী শায়েস্তাগঞ্জ উচ্চ বিদ্যালয়ের প্রবীণ শিক্ষক মরহুম এম এ মালেক এর নাতী মোঃ সারোয়ার আলম শাকিল।

মঙ্গলবার (১০নভেম্বর) সকাল থেকে দুপুর ২টা পর্যন্ত পৌর শহরে ৪নং ওয়ার্ডের অর্ধেক গ্রাম গণসংযোগ করেন তিনি। এসময় প্রত্যেক ঘরে ঘরে ভোটারদের মধ্যে ব্যাপক সাড়া পাওয়া যায় বলে তার সাথে সমর্থকরা জানিয়েছেন।

এই ব্যাপারে প্রতিদিন শহরের পাড়া-মহল্লায় প্রত্যেক ঘরে ঘরে ভোটারদের সাথে গণসংযোগ করবেন বলে শাকিল জানান।

উল্লেখ্য, বয়স্ক, তরুণ সমাজ ও নতুন ভোটারদের মধ্যে জনপ্রিয়তা পেয়েছে শাকিল। ভোটারদের মুখে হাসি ফোটাতে কাজ করছেন এবং ভোটারদের মনের মণি কোটায় স্থান করে নিচ্ছেন তিনি। এদিকে তিনি ভোটারদের দ্বারে দ্বারে সম্মান জানাতে সকলের দোয়া, আশীর্বাদ, সহযোগিতা ও সমর্থন চেয়েছেন।

তিনি প্রত্যেক ঈদ ও পূজা উপলক্ষে শত শত হতদরিদ্র মানুষের পাশে সহযোগিতা করে যাচ্ছে এবং বিগত করোনাকালীন সময়ে হতদরিদ্র ও মধ্যদরিদ্র মানুষের প্রতি তার সহযোগিতা ছিল মনে রাখার মতো।

পাড়া-মহল্লায় গণসংযোগকালে পৌরশহরের ৪নং ওয়ার্ডের বিভিন্ন পেশাজীবী, বিশিষ্ট মুরুব্বীসহ অন্য ব্যক্তিবর্গ ভোটার সমর্থকরা নিঃস্বার্থে তার সাথে ছিল।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

95,640FansLike
1,432FollowersFollow
2,458FollowersFollow
2,145SubscribersSubscribe