30.4 C
Habiganj
মঙ্গলবার, ১৭ মে ২০২২

চুনারুঘাট ও লাখাইয়ে ছাত্রলীগের বিক্ষোভ

চুনারুঘাট (হবিগঞ্জ) প্রতিনিধি: চুনারুঘাটে ছাত্রলীগের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। রবিবার (৬ ডিসেম্বর) সকাল ১১ ঘটিকায় চুনারুঘাট উপজেলা প্রাঙ্গন থেকে বিক্ষোভ মিছিল শুরু হয়।

মিছিলটি চুনারুঘাট পৌর শহরের মধ্য বাজার ও উত্তর বাজারের একটি অংশ প্রদক্ষিণ করে। এতে অংশ নেন চুনারুঘাট উপজেলা ছাত্রলীগের নেতা কর্মীরা৷

তারা বক্তব্যে বলেন, বঙ্গবন্ধু জাতির জনক। তিনি বাংলাদেশের স্বাধীনতার স্থপতি৷ তার ভাস্কর্য ভাঙার চক্রান্তে লিপ্ত মৌলবাদী অপশক্তির বিরুদ্ধে আমরা সব সময় সোচ্চার থাকবো৷

ছাত্রলীগ নেতাদের মধ্যে উপস্থিত ছিলেন ছাত্রলীগের আহ্বায়ক সোহেল আরমান, ছাত্রলীগ নেতা ইফতেখারুল আলম রিপন, সাইদুর আলমগীর, মায়া খন্দকার, তরিকুল ইসলাম বিল্লাল, টিপু ফরাজি এবং সাংবাদিক জামাল হোসেন লিটনসহ আরো অনেকেই।

চুনারুঘাট ও লাখাইয়ে ছাত্রলীগের বিক্ষোভ

লাখাই (হবিগঞ্জ) প্রতিনিধি: কুষ্টিয়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য ভাঙার প্রতিবাদে হবিগঞ্জের লাখাই উপজেলা ছাত্রলীগের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার সকাল ১১টায় উপজেলা চত্বরে এ বিক্ষোভ মিছিল করেন তারা।

বিক্ষোভ মিছিল শেষে প্রতিবাদ সভায় সভাপতিত্ব করেন লাখাই উপজেলা ছাত্রলীগের আহবায়ক খাইরুদ্দিন।
উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক শরিফুল আলম রনির পরিচালনায় বিক্ষোভ মিছিলে বিভিন্ন শ্লোগান দেয় ছাত্রলীগের নেতাকর্মীরা।

এ সময় উপস্থিত ছিলেন আব্দুল্লাহ আল মামুন, রাজন আহমেদ, গোলাম কিবরিয়া শুভ, ইব্রাহিম খলিল, লালন আহমেদ, মাসুদ রানা, ইয়াসিন আরাফাত সানি, পলাশ আহমেদ, জুয়েল রানা, সৈকত ভূইয়া, জাকারিয়া, জুম্মনসহ ছাত্রলীগের দেড় শতাধিক নেতৃবৃন্দ।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে।
ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

আমাদের সাথে থাকুন

44,536FansLike
54,367FollowersFollow
4,359FollowersFollow
5,632SubscribersSubscribe

ক্যালেন্ডার