24.2 C
Habiganj
বৃহস্পতিবার, ২৬ মে ২০২২

শায়েস্তাগঞ্জে রেলের স্টাফ-যাত্রী মুখোমুখি

হবিগঞ্জের মাধবপুর উপজেলার শাহজিবাজারে তেলবাহি ট্রেন দুঘর্টনার কারনে চট্টগ্রাম গামী পাহাড়িকা ট্রেন শায়েস্তাগঞ্জে আটকা পড়লে ট্রেনের যাত্রীরা টিকেটের মুল্য ফেরতের জন্য স্টেশন মাষ্টার কক্ষের সামনে হইহুল্লুর শুরু করে। এসময় যাত্রীরা রেল স্টাফদের মুখোমুখি অবস্থান নেয়।

রোববার সন্ধ্যা সাড়ে ৫টার দিকে এঘটনাটি ঘটে। এসময় যাত্রীদের রোসানল থেকে অফিসের মালামাল হেফাজতের জন্য পুলিশের সহযোগিতা কামনা করেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

সহকারি স্টেশন মাষ্টার মুশফিক হোসেন জানান- শাহজিবাজার রেল স্টেশন এলাকায় তেলবাহি ট্রেনের ইঞ্জিনসহ চারটি বগি দুর্ঘটনার শিকার হলে সিলেট রুটে ট্রেন চলাচল বন্ধ হয়ে যায়।

এদিকে সিলেট থেকে ছেড়ে আসা চট্টগ্রাম গামী পাহাড়িকা ট্রেনটি শায়েস্তাগঞ্জ স্টেশনে আটকা পড়ে। এসময় ট্রেনের কিছু যাত্রী নেমে এসে টিকেটের মুল্য ফেরতের জন্য হইহুল্লুর শুরু করে। এমনকি যাত্রীরা স্টেশনের মালামাল ভাংচুরের চেষ্টা চালায়।

তিনি আরো জানান- যেসকল যাত্রী শায়েস্তাগঞ্জ থেকে চট্টগ্রাম ও ঢাকা যাবার জন্য অগ্রীম টিকেট সংগ্রহ করেছিলেন কিংবা সিলেট স্টেশন থেকে টিকেট নিয়ে ট্রেনে ভ্রমণ করছিলেন তারা সংশ্লিষ্ট কাউন্টারে টিকেট ফেরত দিয়ে টাকা বুঝে নিতে।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে।
ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

আমাদের সাথে থাকুন

44,536FansLike
54,367FollowersFollow
4,359FollowersFollow
5,632SubscribersSubscribe

ক্যালেন্ডার