মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১ খ্রিস্টাব্দ
মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১
27 C
Habiganj

নবীগঞ্জের এক ছিনতাইকারীসহ গ্রেফতার ৪

সিলেট মহানগরীর দক্ষিণ সুরমা থানা পুলিশের অভিযানে নবীগঞ্জের এক ছিনতাইকারীসহ ৪ জনকে গ্রেফতার করা হয়েছে। রোববার (৭ ফেব্রুয়ারি) বেলা আড়াইটায় দক্ষিণ সুরমার ভার্থখলা এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

সিলেট মহানগর পুলিশের মিডিয়া শাখা জানায়, সোমবার বেলা আড়াইটায় দক্ষিণ সুরমা থানাধীন ভার্থখলাস্থ বাবুল মিয়ার বাসার সামনে একটি ছিনতাইকারী দল যাত্রীদের সিএনজি চালিত অটোরিকশায় তুলে ভয়ভীতি দেখিয়ে ও জোরপ‚র্বক তাদের কাছ থাকা মোবাইল, টাকা, স্বর্ণালংকার সহ ম‚ল্যবান মালামাল ছিনতাইয়ের চেষ্টা করে। খবর পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌঁছে চার ছিনতাইকারীকে আটক করে।

আটককৃতরা হচ্ছে- নবীগঞ্জ থানার চাঁনপুর এলাকার মো. মোদ্দত আলীর ছেলে মো. রাজু আহমদ ওরফে অকিল (২৪), সুনামগঞ্জের দিরাই থানার ভাটিপাড়া চৌধুরীর পাড়া এলাকার মৃত আব্দুস ছালামের ছেলে মো. শহীদ ন‚র (৩২), দোয়ারাবাজার থানার হরিপদনগর এলাকার মো. ইরফান আলীর ছেলে মো. সুয়েল মিয়া ওরফে সোহেল (২৭) ও ছাতক থানার জাউয়াবাজার বড়খাপন এলাকার মৃত ইলিয়াছ আলীর ছেলে মো. সুমন আহমদ (২৮)।

অভিযানকালে পুলিশ ছিনতাই কাজে ব্যবহৃত একটি সিএনজিচালিত অটোরিকশা (সিলেট-থ-১২-৬৬৪৪), ৩টি চাকু ও ৫টি মোবাইল সেট ফোন উদ্ধার করে পুলিশ। আটক ছিনতাইকারীদের বিরুদ্ধে দ্রæত বিচার আইনে মামলা দায়ের করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

95,640FansLike
1,432FollowersFollow
2,458FollowersFollow
2,145SubscribersSubscribe