রবিবার, ২৪ অক্টোবর ২০২১ খ্রিস্টাব্দ
রবিবার, ২৪ অক্টোবর ২০২১
32 C
Habiganj

হবিগঞ্জ কেন্দ্রীয় শহীদ মিনারে ভাষা শহীদদের প্রতি সর্বস্তরের মানুষের শ্রদ্ধা নিবেদন

আজ অমর একুশে ফেব্রুয়ারি আন্তর্জাতিক মাতৃৃভাষা দিবস। দিবসটি উপলক্ষে একুশের প্রথম প্রহরে রাত ১২টা ১ মিনিটে নিমতলায় হবিগঞ্জ কালেক্টরেট প্রাঙ্গণে নবনির্মিত কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পন করে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়েছেন হবিগঞ্জের সর্বস্তরের মানুষ।

 

এই প্রথম কালেক্টরেট প্রাঙ্গণে নবনির্মিত কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পন করে শ্রদ্ধা জানানো হয়। রাত ১১ টার পর থেকে কালেক্টরেট প্রাঙ্গণে বিভিন্ন শ্রেণী পেশার লোকজন শ্রদ্ধা জানানো জন্য এসে ভিড় জমান। শহীদ মিনার প্রাঙ্গণে জেলা প্রশাসকের সভাপতিত্বে সংক্ষিপ্ত আলোচনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন হবিগঞ্জ জেলা আওয়ামীলীগ সভাপতি এমপি অ্যাডভোকেট মোঃ আবু জাহির।

 

হবিগঞ্জ কেন্দ্রীয় শহীদ মিনারে ভাষা শহীদদের প্রতি সর্বস্তরের মানুষের শ্রদ্ধা নিবেদন

তিনি সকলকে শৃঙ্খলা বজায় রেখে শ্রদ্ধা নিবেদন করার আহ্বান জানান। রাত ১২ টা ১ মিনিটে প্রথমে কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পন করেন হবিগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট মোঃ আবু জাহির ও হবিগঞ্জ-২ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট আব্দুল মজিদ খান।

এরপর শ্রদ্বাঞ্জলী অর্পন করেন জেলা প্রশাসক মোঃ কামরুল হাসান৷ এর পর পর্যায়ক্রমে
পুলিশ সুপার মোহাম্মদ উল্ল্যা শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পন করে ভাষা শহীদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন। এছাড়া পুষ্পস্তবক অর্পন করেন মুক্তিযোদ্ধা সংসদ নেতৃবৃন্দ, আওয়ামীলীগ ও এর অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ, জেলা জাতীয় পার্টি ও এর অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ। জেলা জাসদসহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সাংস্কৃতিক সংগঠনের পক্ষ থেকে পুস্পস্তবক অর্পণ করা হয়।

একুশের প্রথম প্রহরে হবিগঞ্জ প্রেসক্লাব, টিভি জার্নালিস্ট এসোসিয়েশনের পক্ষ থেকেও পুষ্পস্তবক অর্পন করা হয়।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

95,640FansLike
1,432FollowersFollow
2,458FollowersFollow
2,145SubscribersSubscribe