24 C
Habiganj
মঙ্গলবার, ২৪ মে ২০২২

সকলের দোয়া ও সহযোগিতায় পবিত্র দায়িত্ব পালন করতে চাই – মেয়র সেলিম

হবিগঞ্জ পৌরসভার নব নির্বাচিত মেয়র আতাউর রহমান সেলিমের উদ্যোগে পৌরসভার প্রায় সবক’টি পৌরসভায় মিলদা ও দোয়া মাহফিল হয়েছে। আতাউর রহমান সেলিম চৌধুরী বাজার কেন্দ্রীয় জামে মসজিদে পবিত্র জুম্মার নামাজ আদায় শেষে সংক্ষিপ্ত বক্তৃতায় মহান আল্লাহ রাব্বুল আল আমিনের প্রতি শোকরিয়া জ্ঞাপন করেন।

এ সময় সংক্ষিপ্ত বক্তৃতায় পৌরবাসীকে ধন্যবাদ এবং কৃতজ্ঞতা জানিয়ে মেয়র বলেন, আপনারা আমাকে ভোট দিয়েছেন মানুষের কাজের জন্য। আপনাদের কাজ করাই আমার দায়িত্ব ও কর্তব্য। সকলের দোয়া ও সহযোগিতা সাথে নিয়ে পবিত্র দায়িত্ব পালন করতে চাই।

একইদিন পবিত্র জুম্মার পর নব নির্বাচিত এই মেয়রের উদ্যোগে শহরের প্রায় প্রতিটি মসজিদে মিলাদ ও দোয়া করা হয়। পরে উপস্থিত মুসল্লীয়ানের মাঝে তাবারুক বিতরণ করা হয়।

এদিকে, হবিগঞ্জ পৌরসভার বিভিন্ন মন্দিরে নির্বাচিত মেয়রের পক্ষ থেকে প্রার্থনার আয়োজন করা হয়।

Ataour-Rahman-Selim

সাংবেক সংসদ সদস্য অ্যাডভোকে চৌধুী আব্দুল হাই ও হবিগঞ্জ পৌরসভার সাবেক চেয়ারম্যান শহীদ উদ্দিন চৌধুরীকে ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন নব নির্বাচিত মেয়র আতাউর রহমান সেলিম। তাঁদের বাসভবনে উপস্থিত হয়ে মেয়র এ শুভেচ্ছা জানান।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে।
ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

আমাদের সাথে থাকুন

44,536FansLike
54,367FollowersFollow
4,359FollowersFollow
5,632SubscribersSubscribe

ক্যালেন্ডার