24 C
Habiganj
মঙ্গলবার, ২৪ মে ২০২২

এমপি আবু জাহিরকে বর্ণাঢ্য সংবর্ধনা সবসময় নৌকার সাথে থাকার অঙ্গীকার রায়পুর গ্রামবাসীর

বদরুল আলমঃ প্রধানমন্ত্রীর প্রতিশ্রুতি অনুযায়ী হবিগঞ্জে কৃষি বিশ্ববিদ্যালয় ও শেখ হাসিনা মেডিকেল কলেজ বাস্তবায়ন করায় সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহিরকে সংবর্ধনা দিয়েছে সদর উপজেলার রাজিউড়া ইউনিয়নের রায়পুর গ্রামবাসী।

গতকাল মঙ্গলবার বিকেলে রায়পুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনের মাঠে এ সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে সংবর্ধিত ব্যক্তিত্ব এমপি আবু জাহির এর মাধ্যমে সম্পাদন হওয়া ব্যাপক উন্নয়ন কর্মকান্ডের কথা তুলে ধরেছেন বক্তারা। এ সময় উপস্থিত হাজারো নারী-পুরুষ উন্নয়নের স্বার্থে সবসময় নৌকা প্রতীকের সাথে থাকার অঙ্গীকার ব্যক্ত করেন।

সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি’র বক্তৃতায় এমপি আবু জাহির বলেন, ২০১৮ সালের নির্বাচনে আপনারা নৌকা প্রতীকে আমাকে রেকর্ড পরিমাণ ভোট দিয়ে সংসদ সদস্য নির্বাচিত করেছেন। এজন্য আমি চির কৃতজ্ঞ। এই কৃতজ্ঞতা বোধ থেকেই দিনরাত পরিশ্রম করছি আপনাদেরই জন্য। জনসেবাকে ইবাদত মনে করে আমৃত্যু মানুষের সেবা করে যেতে চাই। এ সময় তিনি রায়পুর গ্রামে আরও বিভিন্ন উন্নয়ন কাজের আশ্বাস দিয়ে সকলের সহযোগিতা কামনা করেন।

রায়পুরসহ রাজিউড়া ইউনিয়নে ব্যাপক উন্নয়ন কর্মকান্ডের কথা তুলে ধরে আগামীতে সবসময় নৌকার সাথে রয়েছেন কি না; এমপি আবু জাহির এর এমন প্রশ্নের জবাবে উপস্থিত হাজারো নারী-পুরুষ হাত তুলে তার বক্তব্যের প্রতি সমর্থন জানান এবং নৌকা প্রতীকের পক্ষে শ্লোগান দিতে থাকেন।

রায়পুর গ্রাম পঞ্চায়েত কমিটির সভাপতি মকসুদ আলীর সভাপতিত্বে ও ছাত্রলীগ নেতা জাহাঙ্গীর আলমের সঞ্চালনায় সংবর্ধনা অনুষ্ঠানে বক্তৃতা করেন সদর উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুর রহমান, জেলা আওয়ামী লীগ নেতা মশিউর রহমান শামীম, সদর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদ সদস্য আব্দুল মুকিত, জেলা ছাত্রলীগের সভাপতি সাইদুর রহমান, সদর উপজেলা আওয়ামী লীগ নেতা বদরুল করিম দুলাল, আবুল কালাম বাবুল, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফরিদ আহমেদ, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন চৌধুরী সুজাত, রায়পুর গ্রামের মুরুব্বী আব্দুল কাইয়ুম, জয়নাল মিয়া, মোশাহিদ মিয়া, রমজান আলী, কামরুল ইসলাম, বাচ্চু মিয়া, আব্দুল কাইয়ুম, হাসন আলী, মাসুক মিয়া, কালা মিয়া, চয়ন দাশ প্রমুখ।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে।
ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

আমাদের সাথে থাকুন

44,536FansLike
54,367FollowersFollow
4,359FollowersFollow
5,632SubscribersSubscribe

ক্যালেন্ডার