সোমবার, আগস্ট ৮, ২০২২

মাধবপুরে নোয়াপাড়া ইউনিয়নে বিট পুলিশিং সভা

- Advertisement -
- Advertisement -
- Advertisement -
- Advertisement -

আসন্ন ৫ম ধাপের ইউনিয়ন পরিষদ নিবার্চনকে সামনে রেখে হবিগঞ্জের মাধবপুর উপজেলায় নোয়াপাড়া ইউনিয়নে বিট পুলিশিং সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২৭ ডিসেম্বর) বিকেল ৪টায় নোয়াপাড়া বাজারে মাধবপুর থানার নোয়াপাড়া ইউনিয়নের বিট পুলিশিং আয়োজনে, নোয়াপাড়া বিট পুলিশিং সভাপতি ও থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আব্দুর রাজ্জাক এর সভাপতিত্বে ও নোয়াপাড়া ইউয়িনের বিট পুলিশিং অফিসার থানার এসআই রঞ্জন দাস এর পরিচালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন থানার তদন্ত ওসি গোলাম কিবরিয়া, আওয়ামী লীগ নেতা আব্দুল আওয়াল লিটন, জিতু মিয়া, বিলাল চকদার, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ সুজন মিয়া, সাধারণ সম্পাদক খোকন মিয়া, বর্তমান জননন্দিত চেয়ারম্যান ও সমাজসেবক এবং বর্তমান সতন্ত্র ঘোড়া প্রতীক চেয়ারম্যান প্রাথর্ী সৈয়দ মোঃ জাবেদ, চেয়ারম্যান প্রাথর্ী মোজাহিদুল ইসলাম, চেয়ারম্যান প্রাথর্ী মোঃ আদম খাঁ, চেয়ারম্যান প্রাথর্ী এসএম সোহেল, চেয়ারম্যান প্রাথর্ী আজিজুর রহমান মিন্টু, ২নং ওয়ার্ডের মেম্বার প্রাথর্ী মোঃ হারিজ উদ্দিন লালু, মেম্বার প্রার্থী নুরুল হাসান তপু, জামাল উদ্দিন, জামাল মিয়া, সালাউদ্দিন, আঃ কুদ্দুছ মিয়া, ইকবাল হাসান পাঠান, মহিলা মেম্বার প্রার্থী নিলা কৈরী প্রমুখ। বিট পুলিশিং সভাপতি ও থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আব্দুর রাজ্জাক বলেন, মাধবপুর উপজেলায় ১১টি ইউনিয়নে ২০২২ সালে ৫ই জানুয়ারি নিবার্চন ও সুষ্ঠুভাবে সম্পাদন করার লক্ষে বিট পুলিশিং সভা ব্রিফিং প্যারেড অনুষ্টিত হয়।

তিনি আরও বলেন, ভোটাররা ভোট কেন্দ্রে গিয়ে স্বতঃস্ফুর্তভাবে ভোট দিতে পারবে, আমি চাই আপনারা আমাদের সহযোগিতা করবেন, আমি আপনাদের আশ্বস্ত করতে চাই। নিবার্চন অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষ হবে, কোন অনিয়ম বরদাস্ত করা হবে না, এবং ব্যালট পেপারের দিকে কেউ হাত দিলে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে।

নিবার্চনে পযার্প্ত আইন শৃঙ্খলা বাহিনী থাকবে। কোন অনিয়ম করতে দেওয়া হবে না। কেউ অনিয়ম করলে কাউকে ছাড় দেওয়া হবে না।

- Advertisement -

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

আমাদের সাথে থাকুন

22,341FansLike
1,342FollowersFollow
5,234FollowersFollow
3,542SubscribersSubscribe

জনপ্রিয় সংবাদ

আরো কিছু সংবাদ
Related

জেলা পুলিশের মাসিক কল্যাণ ও অপরাধ সভা অনুষ্ঠিত

হবিগঞ্জ জেলা পুলিশের মাসিক কল্যাণ ও অপরাধ সভা অনুষ্ঠিত...

লাখাইয়ে থানা পুলিশের অভিযানে পিতা- পুত্র সহ ৫ জন গ্রেফতার

হবিগঞ্জের লাখাইয়ে পুলিশের পৃথক অভিযানে পিতা পুত্র সহ ৫...

বানিয়াচংয়ে পুকুর থেকে বৃদ্ধার লাশ উদ্ধার

দি‌লোয়ার হোসাইন: হবিগঞ্জের বানিয়াচংয়ে পুকুর থেকে এক বৃদ্ধার লাশ...