১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
ভোর ৫:১২

জনপ্রিয় ৫ সংবাদ

আরো কিছু সংবাদ

ক্যান্সারে আক্রান্ত শিশু তালহার চিকিৎসার জন্য হবিগঞ্জ অনলাইন এক্টিভিস্ট ফোরামের সহায়তা প্রদান।

ছেলেটির নাম তালহা, বয়স মাত্র সে মরণব্যধি ক্যান্সারে আক্রান্ত তার পিতা মোঃ আব্দুন নূর একজন সাধারণ চাকুরিজীবী।তালহার পারিবারিক আর্থিক অবস্থা ভালো না হওয়ায় হবিগঞ্জ অনলাইন এক্টিভিস্ট ফোরাম উদ্যোগ নিয়েছিল তালহার চিকিৎসার জন্য একটি আর্থিক তহবিল গঠন করার। যার নাম দেওয়া হয়েছিল (শিশু তালহার চিকিৎসায় আমরা)

গত ৮জুন ২০২০ ইংরেজি তালহার চিকিৎসার জন্য সহযোগিতা করার জন্য সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে স্টেটাস দেওয়াহয় এর পরিপ্রেক্ষিতে সমাজের বিভিন্ন পেশার লোক তার চিকিৎসার খরচের জন্য এগিয়ে আসেন।

আজ সন্ধ্যা পর্যন্ত ফোরামের হাতে চল্লিশ হাজার পাঁচ শত চল্লিশ টাকা জমা হয়। তার মধ্যে ফোরামের ২০জন সদস্য মোট ৩৩৮৪০ টাকা এবং বিকাশ রকেটের মাধ্যমে বিভিন্ন জনের কাছ থেকে বাকি ৬৭০০ টাকা জমা হয়।

যারা বিভিন্ন ভাবে সহযোগিতা করেছেন ফোরামের পক্ষ থেকে সবাইকে আন্তরিক মোবারকবাদ জানানো হয়েছে।

গতকাল রবিবার বাদ মাগরিব হবিগঞ্জ শহরের মাদার কেয়ার জেনারেল হাসপাতালের অফিস কক্ষে ফোরামের পক্ষ থেকে সংগৃহীত চল্লিশ হাজার পাঁচ শত চল্লিশ টাকা তালহার পিতার নিকট হস্তান্তর করা হয়।

এসময় ফোরামের পক্ষ থেকে উপস্থিত ছিলেন ফোরামের সভাপতি মুজাহিদ আহমদ, সহ সভাপতি সিরাজুল ইসলাম আপন, সাধারণ সম্পাদক হাফেজ সোহাইল আহমদ সহ সাধারণ সম্পাদক মুফতী মঈনুদ্দিন খান তানভীর প্রমুখ।