৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
রাত ১১:৫৯

জনপ্রিয় ৫ সংবাদ

আরো কিছু সংবাদ

তিন মাস পূর্বেই নির্বাচনী আমেজ বিরাজ করছে শায়েস্থাগঞ্জ পৌরসভায়

 

ইমরান মোল্লাঃ শায়েস্তাগঞ্জ পৌর নির্বাচনকে সামনে রেখে ইতিমধ্যে মেয়র এবং কাউন্সিলর প্রার্থীরা তাদের নিজ নিজ প্রচার প্রচারণা শুরু করেছেন।

ব্যানার, প্রেস্টোন, লিফলেটের মাধ্যমে শুভেচ্ছা বিনিময় সহ সাক্ষাৎকারের মাধ্যমে নিজ নিজ জনসমর্থণ তৈরি করতে মরিয়া হয়ে লেগেছেন।

শায়েস্থাগঞ্জ পৌরসভার ৫নং ওয়ার্ডের সম্ভাব্য কাউন্সিলর প্রার্থী জনাব এম কামাল মাহমুদ পন্ডিত (এম এ) এর কাছে তার নির্বাচন করার আগ্রহের কথা জানতে চাইলে তিনি হবিগঞ্জ নিউজকে বলেন,” আমি সুদিয়াখলা সমাজ কল্যাণ সংস্থার প্রতিষ্ঠাকাল হতে ১৩ বছর যাবত নির্বাচিত সভাপতি এছাড়াও এলাকার সালিশী বৈঠকসহ সামাজিক নানা কর্মকান্ডের সাথে যুক্ত আছি, এর সুবাধে আমি লক্ষ করি শায়েস্থাগন্জ পৌরসভার অন্যান্য ওয়র্ডের তুলনায় ৫নং ওয়ার্ডের জনগণ রাস্তাঘাট, গ্যাস, ড্রেন সহ অন্যান্য সুবিধা বঞ্চিত এবং অবহেলিত। আমি মূলত ৫নং ওয়ার্ডের জনগণের নায্য অধিকার ফিরিয়ে দিতে জনগণের সমর্তনে আগামী পৌর নির্বাচনে কাউন্সিলর পদে প্রার্থী হব ইনশায়াল্লাহ।”

নির্বাচনে জয়ী হবেন কি না? এই প্রশ্নের জবাবে তিনি বলেন,”জয় পরাজয় আল্লাহর ইচ্ছা – তবে ইতিমধ্যে আমি সুদিয়াখলা, পূর্ববাগুনিপাড়া, চরনুর আহমদ আংশিক ও আলাপুর আংশিকের ( স্বাস্থ্যবিধি মেনে) প্রতিটি পরিবারের সাথে বাড়ি বাড়ি গিয়ে সাক্ষাৎ করেছি তাদের সমর্থন পেয়ে আমি আশাবাদী। বিশেষ করে এবারের নির্বাচনে তারাও পরিবর্তন চায়।”

৫নং ওয়ার্ডের সম্ভাব্য অন্যান্য প্রার্থীরা হলেন, বর্তমান কাউন্সিলর জনাব আঃ গফুর, সাবেক কাউন্সিলর জনাব শাহ মোঃ এমরান, ডা: মোঃ ইছন, শাহ মো কায়েছ ও মোঃ সায়েদ আলী।
আগামি ডিসেম্বরে শায়েস্থাগঞ্জ পৌবসভা নির্বাচন হওয়ার সম্ভাবনা রয়েছে।