25.9 C
Habiganj
বুধবার, ১৮ মে ২০২২

নৌকার বিজয় নিশ্চিতে কাজ করবে পৌর আওয়ামী লীগ

হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির এমপি বলেছেন, ব্যক্তির চেয়ে দল বড়। কোন ব্যক্তির জন্য দল ক্ষতিগ্রস্ত হবে এটা অত্যন্ত দুঃখজনক। সংগঠন পরিপন্থী এ কাজ সহ্য করা হবে না। বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা এমন নির্দেশ দিয়েছেন। নেত্রীর নির্দেশ মাথায় রেখে দলীয় নেতাকর্মীদের নৌকার বিজয়ে আন্তরিকভাবে কাজ করতে হবে।

গতকাল শুক্রবার সন্ধ্যায় হবিগঞ্জ পৌর আওয়ামী লীগের জরুরী সভায় প্রধান অতিথি’র বক্তব্যে তিনি একথা বলেছেন। তখন এমপি আবু জাহির এর বক্তব্যের প্রতি সমর্থন জানিয়ে উপস্থিত নেতাকর্মী হবিগঞ্জ পৌরসভা নির্বাচনে নৌকা প্রতীকের বিজয় নিশ্চিতের জন্য কাজ করতে অঙ্গীকারাবদ্ধ হন।

সভায় বিশেষ অতিথি’র বক্তৃতায় সংসদ সদস্য আব্দুল মজিদ খান বলেন, আওয়ামী লীগ একটি সুসংগঠিত ও বৃহৎ রাজনৈতিক দল। এখানে নেতৃত্বের প্রতিযোগিতা থাকবে, এটাই স্বাভাবিক। তবে প্রতিযোগিতা করতে গিয়ে জাতির পিতার আদর্শ ভুলে গেলে চলবে না। দলীয় শৃঙ্খলা ভঙ্গকারীরা আওয়ামী লীগের প্রকৃত কর্মী না। এমন কর্মী থাকার চেয়ে না থাকাই ভাল। তিনিও হবিগঞ্জ পৌর নির্বাচনে আওয়ামী লীগ মনোনিত প্রার্থীর পক্ষে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহবান জানিয়েছেন।

পৌর আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট নিলাদ্রী শেখর পুরকায়স্থ টিটু’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক উপজেলা চেয়ারম্যান মোতাচ্ছিরুল ইসলামের পরিচালনায় সভায় বক্তব্য রাখেন আওয়ামী লীগ নেতা ও হবিগঞ্জ পৌর নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক শহীদ উদ্দিন চৌধুরী, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোঃ আলমগীর চৌধুরী, জেলা আওয়ামী লীগ নেতা মোহাম্মদ আলী টিপু, অ্যাডভোকেট লুৎফুর রহমান তালুকদার, জাকির হোসেন চৌধুরী অসীম, নূর উদ্দিন চৌধুরী বুলবুল, অ্যাডভোকেট আব্দুল মোছাব্বির বকুল, পৌর আওয়ামী লীগ নেতা শাহবাজ চৌধুরী, ফরহাদ হোসেন কলি, শেখ মামুন, জুনায়েদ মিয়া প্রমুখ।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে।
ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

আমাদের সাথে থাকুন

44,536FansLike
54,367FollowersFollow
4,359FollowersFollow
5,632SubscribersSubscribe

ক্যালেন্ডার