মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১ খ্রিস্টাব্দ
মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১
26 C
Habiganj

পইলে জনতার ভালবাসায় সিক্ত এমপি আবু জাহির

বদরুল আলমঃ প্রধানমন্ত্রী’র প্রতিশ্রুতি অনুযায়ী হবিগঞ্জে শেখ হাসিনা মেডিক্যাল কলেজ ও কৃষি বিশ্ববিদ্যালয় বাস্তবায়ন করায় সংসদ সদস্য অ্যাডভোকেট মোঃ আবু জাহিরকে পইল ইউনিয়নে বর্ণাঢ্য গণসংবর্ধনা দেয়া হয়েছে। সংবর্ধনায় নানা শ্রেণী পেশার পাঁচ সহশ্রাধিক মানুষের ঢল নেমেছে। সংসদ সদস্যকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়েছে দুই শতাধিক ব্যক্তি ও প্রতিষ্ঠানের পক্ষ থেকে।

 

ইউনিয়ন আওয়ামী লীগের ব্যানারে আজ শনিবার বিকেলে স্থানীয় নতুন বাজার মাঠে গণসংবর্ধনার আয়োজন করা হয়। এর আগে দুপুর থেকেই আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীসহ বিভিন্ন পর্যায়ের লোকজন খন্ড খ- মিছিল নিয়ে সংবর্ধনাস্থলে এসে উপস্থিত হন।

 

বিকেলে এমপি আবু জাহির সংবর্ধনাস্থলে পৌঁছলে শুরুতেই তাঁকে ফুলেল শুভেচ্ছা জানায় ইউনিয়ন আওয়ামী লীগ। এরপর প্রায় দেড় ঘন্টাজুড়ে দুই শতাধিক সংগঠন ও প্রতিষ্ঠান সংসদ সদস্য আবু জাহিরকে ফুলের তোড়া দিয়ে বরণ করে। পরে আয়োজকদের পক্ষ থেকে তাঁকে সম্মাননা স্মারক তুলে দেয়া হয়।

 

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতার এমপি আবু জাহির বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা যখন আমার দাবির পরিপ্রেক্ষিতে হবিগঞ্জে মেডিক্যাল কলেজ ও কৃষি বিশ্ববিদ্যালয় স্থাপনের প্রতিশ্রুতি দিয়েছিলেন তখন অনেকেই তা অসম্ভব বলে মন্তব্য করেন। কিন্তু আমরা প্রমাণ করেছি বঙ্গবন্ধু কন্যা যা বলেন, তাই করেন। আজকে অভাবনীয় এ দু’টি প্রতিষ্ঠান আপনাদের সামনে দৃশ্যমান।

 

অনুষ্ঠানে বিশেষ অতিথিবৃন্দ বিগত প্রায় এক যুগে এমপি আবু জাহির এর মাধ্যমে বাস্তবায়িত ব্যাপক উন্নয়ন কর্মকান্ড তুলে ধরেন। তখন অনুষ্ঠানে উপস্থিত পাঁচ সহশ্রাধিক মানুষ হাত তুলে তাঁকে সমর্থন জানান।

 

ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাবেক চেয়ারম্যান মোঃ সাহেব আলীর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক শিবেন্দ্র চন্দ্র দেব শিবুর পরিচালনায় সংবর্ধনা সভায় বিশেষ অতিথি ছিলেন হবিগঞ্জ সদর উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এমএ মোতালিব, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুর রহমান।

এছাড়াও বক্তব্য রাখেন সদর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদ সদস্য আব্দুল মুকিত, সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি রিয়াজ উদ্দিন জুনেদ, সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন চৌধুরী সুজাতসহ স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীসহ বিভিন্ন পর্যায়ের গন্যমান্য ব্যক্তিবর্গ।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

95,640FansLike
1,432FollowersFollow
2,458FollowersFollow
2,145SubscribersSubscribe