বানিয়াচংয়ে চেক ও চিকিৎসা উপকরণ বিতরণ

বানিয়াচংয়ে চেক ও চিকিৎসা উপকরণ বিতরণ

হবিগঞ্জের বানিয়াচংয়ে  ক্যানসার, কিডনী, লিভার সিরোসিস, স্ট্রোকে প্যারালাইজ, জন্মগত হৃদরোগী এবং থ্যালাসেমিয়ায় আক্রান্ত রোগীদের মাঝে এককালীন আর্থিক ৫০ হাজার টাকা করে অনুদানের চেক ও চিকিৎসা উপকরণ বিতরণ করা হয়েছে।

আজ বৃহস্পতিবার সকালে উপজেলা পরিষদের সভা কক্ষে এই আয়োজন করা হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন হবিগঞ্জ-২ (বানিয়াচং-আজমিরীগঞ্জ) আসনের সংসদ সদস্য এডভোকেট আব্দুল মজিদ খান।

উপজেলা নির্বাহী অফিসার মাসুদ রানার সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বানিয়াচং উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আবুল কাশেম চৌধুরী, ভাইস চেয়ারম্যান ফারুক আমিন, মহিলা ভাইস চেয়ারম্যান হাসিনা আক্তার, উপজেলা শিক্ষা অফিসার (ভারপ্রাপ্ত) হাসিবুল ইসলাম, বানিয়াচং উপজেলা প্রেসক্লাবের সভাপতি এস এম খোকন, প্রধান শিক্ষক অরুন কুমারদাশ, সাইফুল ইসলাম, আবু ইউসুফসহ বিভিন্ন অফিসের কর্মকর্তা ও শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকগণ উপস্থিত ছিলেন।

মোট ৬০ জন অসুস্থ রোগীদের  মধ্যে মোট ৩০ লাখ টাকার চেক বিতরণ এবং ১৭ জন শিক্ষার্থীর মাঝে চিকিৎসা উপকরণ বিতরণ করেছেন অতিথিবৃন্দ।

প্রধান অতিথির বক্তব্যে এমপি মজিদ খাঁন বলেন, বর্তমান সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের কৃষক থেকে শুরু করে দরিদ্র প্রতিটি পরিবারকে সাহায্য সহযোগিতা করে আসছে সরকার। বিশেষ করে অসুস্থ মানুষ যখন অসহায় হয়ে পড়ে তখনই বর্তমান সরকার আপনাদের পাশে থেকে অর্থ সহায়তা দিয়ে যাচ্ছে। তিনি বর্তমান উপস্থিত সবার কাছে মাননীয় প্রধান মন্ত্রীর জন্য দোয়া চেয়েছেন।