শুক্রবার, অক্টোবর ৭, ২০২২

বানিয়াচঙ্গে গ্রামবাসীর সংঘর্ষের ঘটনায় পুলিশের মামলা

- Advertisement -
- Advertisement -
- Advertisement -
- Advertisement -

হবিগঞ্জের বানিয়াচংয়ের হাওরে পুরাখালের বাধ দেয়াকে কেন্দ্র করে দু’গ্রামবাসীর সংঘর্ষের ঘটনায় ৪শ লোককে আসামী করে মামলা দায়ের করেছে বানিয়াচং থানা পুলিশ।

বানিয়াচং থানার এসআই গৌতম সরকার বাদী হয়ে ৪২জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরো ৩শ ৫০ জনকে আসামী করে শনিবার এ মামলাটি দায়ের করেন।

মামলাটির তদন্তের দায়িত্ব দেয়া হয়েছে এস আই আব্দুস ছাত্তারকে। মামলা দায়েরের পরপরই কামালখানী ও মজলিশপুর গ্রামে অভিযান চালিয়ে সংঘর্ষে জড়িত থাকার দায়ে ১০ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

এছাড়া অপ্রীতিকর ঘটনা এড়াতে এলাকায় পুলিশি টহল জোরদার করা হয়েছে। বানিয়াচং থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ এমরান হোসেন বিষয়টির সত্যতা নিশ্চিত করে বলেন, “পুলিশের কর্তব্য কাজে বাধা এবং পুলিশ সদস্যদের আহত করার দায়ে পুলিশ বাদী হয়ে এ মামলাটি দায়ের করেছে।”

উল্লেখ্য, গত শুক্রবার কামালখানী কানিভাঙ্গা নামকস্থানে পুরাখালে কামালখানী গ্রামের লোকজন বাধ দেওয়ায় মজলিশপুর গ্রামের লোকজন গত বৃহস্পতিার বাধটি ভেঙ্গে ফেলে দেয়।

পরবর্তীতে কামালখানী গ্রামের লোকজন মজলিশপুর গ্রামের লোকজনের নিকট এব্যাপারে জিজ্ঞাসা করে সঠিক জবাব না পেয়ে তাদেরকে বাধের এলাকা থেকে তাড়িয়ে দেয়।

এতে মজলিশপুর গ্রামের লোকজন মাইকে ঘোষনা দিয়ে তাদের লোকজনকে ঘটনাস্থলে দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে যাওয়ার জন্য আহবান জানায়। এ দিকে কামালখানী গ্রামের লোকজনও তাদের লোকজনকে ঘটনাস্থলে যাওয়ার জন্য আহবান জানায়। এক পর্যায়ে উভয় পরে লোকজন দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে সংঘর্ষে লিপ্ত হয়। এ সংঘর্ষে উভয় পক্ষের শতাধিক লোক আহত হয়।

- Advertisement -

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

আমাদের সাথে থাকুন

22,341FansLike
1,342FollowersFollow
5,234FollowersFollow
3,542SubscribersSubscribe

জনপ্রিয় সংবাদ

আরো কিছু সংবাদ
Related

বিশ্ব পর্যটন দিবস উপলক্ষ্যে বানিয়াচংয়ে বাইসাইকেল র‍্যালী

দি‌লোয়ার হোসাইন: হবিগঞ্জের বানিয়াচংয়ে সারাদেশের সাইক্লিস্টদের নিয়ে বাইসাইকেল র‌্যালী...

বানিয়াচংয়ে দুর্গাপূজা উপলক্ষে বিশেষ আইনশৃঙ্খলা সভা

হবিগঞ্জের বানিয়াচংয়ে শারদীয় দুর্গাপূজা উপলক্ষে বিশেষ আইনশৃঙ্খলা সভা অনুষ্ঠিত...

বানিয়াচংয়ে প্রাণিসম্পদ উন্নয়ন প্রকল্পের আওতায় ভেড়া বিতরণ

বানিয়াচংয়ে উপকারভোগী ১'শ পরিবারের মাঝে ২'শ ভেড়া বিতরণ করেছেন...

মাধবপুরে বিএনপির বিক্ষোভ সমাবেশ

ইয়াছিন তন্ময়ঃ নিত্যপ্রয়োজনীয় পণ্যের অস্বাভাবিক মূল্যবৃদ্ধি এবং পুলিশের গুলিতে...