১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
সন্ধ্যা ৬:৪০

জনপ্রিয় ৫ সংবাদ

আরো কিছু সংবাদ

নবীগঞ্জ পৌরসভা নির্বাচন : ৫৫ প্রার্থীর মনোনয়ন পত্র দাখিল

হবিগঞ্জের নবীগঞ্জ পৌরসভা নির্বাচনকে সামনে রেখে উৎসবমুখর পরিবেশে মনোনয়নপত্র দাখিল করেছেন মেয়র, কাউন্সিলর ও সংরক্ষিত মহিলা কাউন্সিলর প্রার্থীরা। মেয়র পদে ৩ জন, ও ৯টি ওয়ার্ডের কাউন্সিলর পদে ৪০ জন এবং সংরক্ষিত ওয়ার্ড কাউন্সিলর পদে ১২ জন মনোনয়ন পত্র দাখিল করেছেন।

রাববার (২০ ডিসেম্বর) মনোনয়ন পত্র দাখিলের শেষ দিনে জেলা নির্বাচন অফিসার ও নবীগঞ্জ পৌরসভা নির্বাচনে রিটার্নিং অফিসার মোহাম্মদ সাদেকুল ইসলামের কাছে প্রার্থীরা মনোনয়ন পত্র জমা দিয়েছেন

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাচন অফিসার ও সহকারী রিটার্নিং অফিসার দেবশ্রী দাশ পার্লি।

মেয়র পদে মনোনয়নপত্র দাখিল করেছেন- বিএনপি মনোনিত প্রার্থী বতর্মান মেয়র ছাবির আহমেদ চৌধুরী, আওয়ামী লীগের মনোনিত প্রার্থী উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক গোলাম রসূল চৌধুরী রাহেল ও স্বতন্ত্র প্রার্থী নবীগঞ্জ মিনি বাস মালিক সমিতির সাধারণ সম্পাদক মাহবুবুল আলম সুমন।

উপজেলা নির্বাচন অফিসার দেবশ্রী দাশ পার্লি জানান, মেয়র পদে ৩ ও কাউন্সিলর পদে ৪০ জন ও সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ১২ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন।

নির্বাচন কমিশনের ঘোষণা অনুযায়ী- ২য় ধাপে আগামী ১৬ জানুয়ারী নবীগঞ্জ পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হবে। প্রার্থীদের মনোনয়নপত্র যাচাই-বাছাইয়ের শেষ দিন ২২ ডিসেম্বর, প্রার্থীতা প্রত্যাহারের শেষ দিন ২৯ ডিসেম্বর।

এই পৌরসভার ৯টি ওয়ার্ডে মোট ভোটার সংখ্যা ১৮ হাজার ৬৯৯ জন। এর মধ্যে পুরুষ ভোটার ৯ হাজার ১৩৯ জন ও নারী ভোটার ৯ হাজার ৫৬০ জন।