৩ ডিসেম্বর (বৃহস্পতিবার) ২০২০ খ্রিষ্টাব্দ
27 C
Habiganj
৩ ডিসেম্বর (বৃহস্পতিবার) ২০২০ খ্রিষ্টাব্দ
হোম হবিগঞ্জ সদর হবিগঞ্জে অনুষ্টিত হয়েছে ইদে মিলাদুন্নবি সাঃ কনফারেন্স

হবিগঞ্জে অনুষ্টিত হয়েছে ইদে মিলাদুন্নবি সাঃ কনফারেন্স

এম সিজিলঃ হবিগঞ্জ শহরের পৌর টাউন হলে অনুষ্ঠিত হয়েছে পবিত্র ইদে মিলাদুন্নবি সাঃ কনফারেন্স।

আজ ১০ই নভেম্বর রোজ মঙ্গলবার জোহরের পর থেকে শুরু করে রাত ৯ ঘটিকা পর্যন্ত অনুষ্ঠিত হয়েছে এই কনফারেন্স। কনফারেন্স আয়োজন করেন আল্লামা ছাহেব কিবলা ফুলতলী রহঃ প্রতিষ্ঠিত সংঘটন বাংলাদেশ আনজুমানে আল ইসলাহ ও তালামীযে ইসলামিয়া হবিগঞ্জ জেলা শাখা।

উক্ত কনফারেন্সের প্রধান অতিথি হিসেবে ছিলেন অধ্যাপক ড. মোহাম্মদ আব্দুল কাদির – চেয়ারম্যান, আরবি বিভাগ, ঢাকা বিশ্ববিদ্যালয়।

প্রধান আলোচক হিসেবে ছিলেন বাংলাদেশ আনজুমানে আল ইসলাহ এর যুগ্ন মহাসচিব আল্লামা আহমদ হাসান চৌধুরী ফুলতলী – সহকারী অধ্যাপক, ঢাকা বিশ্ববিদ্যালয়।

অনুষ্ঠানে উদ্বোধক ছিলেন আলহাজ্ব মোহাম্মদ রইছ মিয়া – সভাপতি, মসজিদ সমন্বয় সুন্নি সংগ্রাম পরিষদ হবিগঞ্জ।

এম সিজিলঃ হবিগঞ্জ শহরের পৌর টাউন হলে অনুষ্ঠিত হয়েছে পবিত্র ইদে মিলাদুন্নবি সাঃ কনফারেন্স। আজ ১০ই নভেম্বর রোজ মঙ্গলবার জোহরের পর থেকে শুরু করে রাত ৮ ঘটিকা পর্যন্ত অনুষ্ঠিত হয়েছে এই কনফারেন্স। কনফারেন্স আয়োজন করে আল্লামা ছাহেব কিবলা ফুলতলী রহঃ প্রতিষ্ঠিত সংঘটন বাংলাদেশ আনজুমানে আল ইসলাহ ও তালামীযে ইসলামিয়া হবিগঞ্জ জেলা শাখা। উক্ত কনফারেন্সের প্রধান অতিথি হিসেবে ছিলেন অধ্যাপক ড. মোহাম্মদ আব্দুল কাদির - চেয়ারম্যান, আরবি বিভাগ, ঢাকা বিশ্ববিদ্যালয়। প্রধান আলোচক হিসেবে ছিলেন বাংলাদেশ আনজুমানে আল ইসলাহ্ এর যুগ্ন মহাসচিব আল্লামা আহমদ হাসান চৌধুরী ফুলতলী - সহকারী অধ্যাপক, ঢাকা বিশ্ববিদ্যালয়। অনুষ্ঠানে উদ্বোধক ছিলেন আলহাজ্ব মোহাম্মদ রইছ মিয়া - সভাপতি, মসজিদ সমন্বয় সুন্নি সংগ্রাম পরিষদ হবিগঞ্জ। উক্ত অনুষ্ঠানের সভাপতি হিসেবে ছিলেন আলহাজ্ব হজরত মাওলানা ফরিদ উদ্দিন আহমদ- সভাপতি, আনজুমানে আল ইসলাহ হবিগঞ্জ জেলা। অন্যান্য অতিথিদের মধ্যে ছিলেন হবিগঞ্জ পৌর মেয়র জনাব মিজানুর রহমান মিজান, ৩নং পৈল ইউনিয়নের চেয়ারম্যান সৈয়দ মঈনুল হক আরিফসহ আল ইসলাহ্ ও তালামীযে ইসলামিয়া কেন্দ্রীয়, স্থানীয় নেতাকর্মীবৃন্দ। কনফারেন্সে বক্তরা রাসূল সাঃ এর জীবন কর্ম , শান মান নিয়ে গুরুত্বপূর্ণ আলোকপাত করা হয়েছে এবং দেশ ও জাতির মঙ্গল কামনা করা হয়েছে।
উপস্থিত শ্রোতাগণ।

উক্ত অনুষ্ঠানের সভাপতি হিসেবে ছিলেন আলহাজ্ব হজরত মাওলানা ফরিদ উদ্দিন আহমদ- সভাপতি, আনজুমানে আল ইসলাহ হবিগঞ্জ জেলা।

অন্যান্য অতিথিদের মধ্যে ছিলেন হবিগঞ্জ পৌর মেয়র জনাব মিজানুর রহমান মিজান, ৩নং পৈল ইউনিয়নের চেয়ারম্যান সৈয়দ মঈনুল হক আরিফসহ আল ইসলাহ ও তালামীযে ইসলামিয়া কেন্দ্রীয়, স্থানীয় নেতাকর্মীবৃন্দ।

কনফারেন্সে বক্তরা রাসূল সাঃ এর জীবন কর্ম , শান মান নিয়ে গুরুত্বপূর্ণ আলোকপাত করা হয়েছে এবং দেশ ও জাতির মঙ্গল কামনা করা হয়েছে।

সম্পর্কিত সংবাদ

95,640FansLike
1,432FollowersFollow
2,458FollowersFollow
2,145SubscribersSubscribe

সর্বশেষ সংবাদ