১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
রাত ৩:৩৩

জনপ্রিয় ৫ সংবাদ

আরো কিছু সংবাদ

বা‌নিয়াচং‌য়ে অ‌নিক ফাউ‌ন্ডেশ‌নের উ‌দ্যো‌গে বন্যা‌র্ত‌ অসহায় মানু‌ষের মা‌ঝে ত্রাণ বিতরণ

বা‌নিয়াচংয়ে মানবতার ফে‌রিওয়ালা না‌মে খ্যাত অ‌নিক ফাউন্ডেশনের উদ্যোগে বন্যার্ত এবং অসহায় দ‌রিদ্র প‌রিবা‌রের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হ‌য়ে‌ছে।

বৃহস্প‌তিবার (৩০জুন) দুপু‌রে উপজেলার ৩নং ইউ‌নিয়‌নের পাড়াগাও, ডা‌লিমহল্লা, ঠাকুরাইন‌দিঘীর পূর্ব পাড়া সহ বি‌ভিন্ন গ্রা‌মে বন্যায় ক্ষ‌তিগ্রস্ত এবং অসহায় দ‌রিদ্র‌ ১৫০টি প‌রিবা‌রের মা‌ঝে অনিক ফাউন্ডেশনের উ‌দ্যো‌গে এই ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। ত্রাণ বিতর‌ণের অংশ হি‌সে‌বে বুধবার ও ১নম্বর ইউ‌পির পূর্বগড়,জামালপুর ,বড়নগর,কাজীমহল্লাসহ বি‌ভিন্ন গ্রা‌মে পা‌নিব‌ন্ধি এবং অসহায় ২৫০ টি প‌রিবা‌রের মা‌ঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

ইতালী প্রবাসী ও ক‌মিউ‌নি‌টি লিডার মোহাম্মদ মনু মিয়ার এর অর্থায়নে বন্যার্তদের মাঝে চাল, ডাল,পেয়াজ, সয়াবিন তেল,বিস্কুট সহ এই খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। উক্ত ত্রাণ বিতরণ অনুষ্ঠানে সার্বিক সহযোগিতায় ছিলেন অনিক ফাউ‌ন্ডেশ‌নের সাধারণ সম্পাদক ও সাংবা‌দিক মুহাম্মদ দি‌লোয়ার হোসাইন।

এ সময় আরও উপ‌স্থিত ছি‌লেন অ‌নিক ফাউ‌ন্ডেশ‌নের উপ‌দেষ্টা সর্দার আবুল হোসাইন, বি‌শিষ্ট ব্যবসায়ী সাইফুর রহমান,ম‌হিবুর রহমান সহ ফাউ‌ন্ডেশ‌নের সকল নেতৃবৃন্দ উপ‌স্থিত ছি‌ল।