৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
বিকাল ৪:১৪

জনপ্রিয় ৫ সংবাদ

আরো কিছু সংবাদ

বানিয়াচংয়ে দু‘পক্ষের সংঘর্ষে ৩ জন আহত

বানিয়াচংয়ে পারিবারিক বিরোধ কে কেন্দ্র করে দু‘পক্ষের সংঘর্ষে বাবা-মেয়ে সহ তিনজন আহত হয়েছেন।
২২ মে রবিবার দুপুর আড়াইটায় উপজেলার শরীফখানী গ্রামের আইয়ূব সর্দার ও নেহার বেগমের পরিবারের লোকজনের মধ্যে সংঘর্ষ হয়।

সংঘর্ষে উভয় পরিবারের তিনজন আহত হয়েছেন।
আহতরা হলেন আইয়ূব সর্দার(৭৫) ও তার মেয়ে মান্না সর্দার(২৮) ও অপর পক্ষের আহত নেহার বেগম(৬৭)। গুরুতর আহত মান্না সর্দার কে সিলেট এমএজি ওসমানী হাসপাতালে প্রেরণ করা হয়েছে। আইয়ূব সর্দার হবিগঞ্জ আধুনিক সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

আহত নেহার বেগম ও স্থানীয়ভাবে চিকিৎসা নিচ্ছেন।
এলাকাবাসী জানান, বানিয়াচং উপজেলার শরীফখানী গ্রামের আইয়ূব সর্দারের স্বামী পরিত্যাক্ত বোন এক ছেলে ও এক মেয়ে নিয়ে অনেক বছর যাবৎ ভাইয়ের বাড়িতে আশ্রয় নিয়েছেন।

ভাইয়ের বাড়িতে থাকায় প্রায় সময়ই বিভিন্ন বিষয়ে উভয় পরিবারের মধ্যে বিরোধ তৈরি হয়। আর এসব বিরোধ কে কেন্দ্র করে উভয় পক্ষ সংঘর্ষে লিপ্ত হয়। এ নিয়ে তাদের মধ্যে একাধিকবার থানায় অভিযোগ ও আদালতে মামলা চলমান রয়েছে।

এ ব্যাপারে আইয়ূব সর্দারের ছেলে পাবেল সর্দার বলেন, আমার ফুফাতো ভাই ফয়েজ কে আমি দু‘লক্ষ টাকা কর্জ দিয়েছিলাম। সেই টাকা চাইলেই সে বিভিন্ন অজুহাতে আমাদের পরিবারের সাথে ঝগড়া ও মারামারিতে লিপ্ত হয়। এ নিয়ে উল্টো সে আবার আমার বিরুদ্ধে থানায় মিথ্যা অভিযোগ দায়ের করে। তদন্তে মিথ্যা প্রমাণ হওয়ায় একের পর এক অভিযোগ ও মামলা দায়ের করে। গতকাল ও মামলার কাজে আমি হবিগঞ্জ ছিলাম এ সুযোগে ফয়েজের নেতৃত্বে অর্ক,শিফন আক্তার সহ একটি সংঘবদ্ধ সন্ত্রাসী দল আমার বসত ঘরে হামলা করে আসবাবপত্র ভাংচুর করে।
বাধা দেওয়ায় আমার বৃদ্ধ পিতা ও বোন কে কুপিয়ে জহম করেছে।
আমি এর বিচার চাই।