৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সকাল ৮:৩৩

জনপ্রিয় ৫ সংবাদ

আরো কিছু সংবাদ

মাধবপুরে সরকারি আদেশ অমান্য করায় ৫ দোকানে জরিমানা

মোঃজাকির হোসেন , মাধবপুর (হবিগঞ্জ) প্রতিনিধি: হবিগঞ্জের মাধবপুরে সরকারি আইন অমান্য করে দোকান খোলা রাখার দায়ে ১৫ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত।
শনিবার ২৮ মার্চ  মাধবপুর  উপজেলা সহকারি কমিশনার (ভূমি) আয়েশা আক্তার মাধবপুর বাজার ও ছাতিয়ান বাজারে ৫ দোকানে অভিযান চালিয়ে সরকারি আইন অমান্য  করে দোকান খোলা রাখার অপরাধে ১৫ হাজার টাকা জরিমানা করেন।
মাধবপুর উপজেলা সহকারি কমিশনার (ভূমি) আয়েশা আক্তার জানান, করোনা ভাইরাস প্রতিরোধে জেলা ও উপজেলা করোনা প্রতিরোধ কমিটির সিদ্ধান্ত মোতাবেক ঔষধের দোকান, কাঁচাপণ্য ও নিত্য পণ্যের দোকান ব্যতিত মাধবপুরের সকল ধরনের ব্যবসা প্রতিষ্ঠান হোটেল রেস্তোরা গত ২৪ মার্চ মঙ্গলবার থেকে আগামী ৪ এপ্রিল পর্যন্ত বন্ধ ঘোষণা করা হয়েছে। কিন্তু এর পরেও অনেক প্রতিষ্ঠান তাদের দোকান খুলেছেন, এই অভিযোগে মাধবপুর পৌর শহর সহ ছাতিয়ান বাজারে ৫ দোকানে ১৫ হাজার টাকা জরিমানা করা হয়েছেন। এ ধরণের অভিযান অব্যাহত থাকবে বলেও তিনি জানিয়েছেন।
উল্লেখ্য,
করোনা ভাইরাস প্রতিরোধ করার জন্য মঙ্গলবার সকালে মাধবপুর উপজেলা প্রশাসন থেকে পৌর শহর সহ সকল ইউনিয়নের ঔষধের দোকান ব্যতিত সকল প্রকার দোকান বন্ধ রাখার জন্য নোটিশ