৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
রাত ১:০০

জনপ্রিয় ৫ সংবাদ

আরো কিছু সংবাদ

শায়েস্তাগঞ্জে খাদ্যশষ্য বিতরণ সতর্কতা অবলম্বনের আহবান জানালেন এমপি আবু জাহির

বদরুল আলম: করোনাভাইরাস সংক্রমনের ভয়াবহতা তুলে ধরে সকলকে সতর্কতার সাথে জীবিকা নির্বাহের জন্য আহবান জানিয়েছেন সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির।

তিনি বলেন, ইতোমধ্যেই করোনাভাইরাসে আক্রান্ত হয়ে অনেকে অকাল মৃত্যুবরণ করেছেন। করোনার দ্বিতীয় ধাক্কা আগেরও চেয়েও ভয়াবহ। এ পরিস্থিতিতে নিজে ও নিজের পরিবাকে সুরক্ষিত রাখার স্বার্থে সকলে স্বাস্থ্যবিধি এবং সরকারি নির্দেশনা মেনে চলুন। জরুরী প্রয়োজনে রাস্তায় বের হলে সঠিকভাবে মাস্ক পড়ার কোন বিকল্প নেই।

শায়েস্তাগঞ্জ উপজেলায় ভিজিডি চক্রের আওতায় সুবিধাভোগী ১০১ জন নারীর মাঝে কার্ড ও চাল বিতরণ করা হয়েছে। শনিবার সংসদ সদস্য আবু জাহির উপকারভোগীদের মাঝে কার্ড ও চাল বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন।

ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বুলবুল খানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন শায়েস্তাগঞ্জ উপজেলা পরিসদের চেয়ারম্যান আব্দুর রশিদ তালুকদার ইকবাল, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোঃ মিনহাজুল ইসলাম ও জেলা পরিষদের সদস্য আব্দুল্লাহ সরদার। এছাড়াও আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠনের নেতৃবৃন্দসহ গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

ইউনিয়ন পরিষদের চেয়ার‌্যান বুলবুল খান জানিয়েছেন, শায়েস্তাগঞ্জ ইউনিয়নে ১০১ জন নারীর মাঝে ভিজিডি’র কার্ড বিতরণ করা হয়েছে। একই সঙ্গে তারা প্রতি মাসে ৩০ কেজি হিসেবে গত তিন মাসের ৯০ কেজি করে চাল পেয়েছেন।