হবিগঞ্জের মাধবপুরে ভাইয়ের হাতে ভাই খুন!

হবিগঞ্জ জেলার মাধবপুর উপজেলার বহরা ইউনিয়নের মেরাশানী গ্রামে আপন বড় ভাইয়ের দায়ের কোপে ছোট ভাই নিহত হয়েছেন। শনিবার (১৬ মে) রাতে এই ঘটনা ঘটে। নিহত মুফতি আব্দুল আহাদ ঢাকা থেকে বাড়িতে এসেছিলেন বলে জানা যায়।

স্থানীয় সূত্রে জানা গেছে, মেরাশানী গ্রামের মৃত ইউসুফ আলীর ছেলে মুফতি আব্দুল আহাদ (৩৫) ঢাকায় একটি মাদরাসায় শিক্ষকতা করেন। করোনার কারণে তিনি দুইমাস ধরে বাড়িতে এসে বসবাস করছেন। শনিবার দুপুরে পৈত্রিক ভিটায় একটি টয়লেট নির্মাণ করছিলেন। কিন্তু টয়লেটের স্থান নিয়ে মতবিরোধ দেখা দেয় বড় ভাই ইদন মিয়ার সঙ্গে। এনিয়ে তাদের মধ্যে কথা কাটাকাটি চলতে থাকে। এক পর্যায়ে ইদন মিয়া ঘর থেকে একটি দা এনে মুফতি আব্দুল আহাদের মাথায় কোপ দেন। এতে আহাদ গুরুতর আহত হন। পরে পরিবারের লোকজন মুমূর্ষু অবস্থায় তাকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে শনিবার রাতে কর্তব্যরত চিকিৎসক আহাদকে মৃত ঘোষণা করেন।

মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল হোসেন বলেন, আজ রোববার (১৭ মে)সকালে এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে আহাদ মিয়ার মরদেহের ময়নাতদন্ত শেষে লাশ বাড়িতে আসার পর দাফন করা হয়েছে। পুলিশ ইদন মিয়াকে গ্রেপ্তার করতে অভিযান পরিচালনা করছে।