গরীব দুঃখীদের মাঝে ইফতার বিতরণ করল হবিগঞ্জ হাই স্কুল এর ‘১৪ ব্যাচ

প্রতি বছর রমজান মাস আসলেই ইফতার মাহফিলের মাধ্যমে মিলিত হয় হবিগঞ্জ হাই স্কুল এন্ড কলেজ এর ‘১৪ ব্যাচ।

দেশে বিদ্যমান করোনা ভাইরাসের কথা মাথায় রেখে দেশের এই দূর্যোগে ‘১৪ ব্যাচ এ বছর সিদ্ধান্ত নেয় এবার ইফতার মাহফিল এর আয়োজন না করে গরীব ও আসহায়দের মাঝে বিতরণ করবে ইফতার প্যাকেট।

তারই ধারাবাহিকতায় আজ বিকাল ০৪ ঘটিকা হতে সন্ধ্যার আগ পর্যন্ত শহরের প্রধান রাস্তাগুলোতে ঘুরে ঘুরে ‘১৪ ব্যাচ তাদের ইফতার প্যাকেট বিতরণ করেছে।

গরীব দুঃখীদের মাঝে ইফতার বিতরণ করল হবিগঞ্জ হাই স্কুল এর '১৪ ব্যাচ

গরীব দুঃখীদের মাঝে ইফতার বিতরণ করল হবিগঞ্জ হাই স্কুল এর '১৪ ব্যাচ

হবিগঞ্জ হাই স্কুল এর ‘১৪ ব্যাচ এর সাবেক শিক্ষার্থী ও বঙ্গবন্ধু স্মৃতি সংসদ ও স্মৃতি পাঠাগার ছাত্র ফেডারেশন বাংলাদেশ, সরকারি বৃন্দাবন কলেজ, হবিগঞ্জ শাখার সাধারণ সম্পাদক কে. এম. আবু বকর হবিগঞ্জ নিউজকে জানান, মোট ৬০ জন অসহায় হত দরিদ্র মানুষের হাতে ইফতার প্যাকেট তুলে দেওয়া হয়েছে।

গরীব দুঃখীদের মাঝে ইফতার বিতরণ করল হবিগঞ্জ হাই স্কুল এর '১৪ ব্যাচ

এছাড়াও ‘১৪ ব্যাচ এর আরেক শিক্ষার্থী আব্দুল মোসাদ্দেক হবিগঞ্জ নিউজকে জানান, বিতরণ কার্যক্রমে সামাজিক দূরত্ব বজায় রাখার জন্য সব রকম নিয়ম মেনেই শহরের প্রধান সড়কগুলোতে অসহায়দের হাতে ইফতার প্যাকেট তুলে দেয় হবিগঞ্জ হাই স্কুল এর ‘১৪ ব্যাচ।

এসময় উপস্থিত থেকে বিতরণ কার্যক্রমে সহযোগিতা করেন, ‘১৪ ব্যাচের প্রাক্তন শিক্ষার্থী মোঃ আব্দুল মোছাদ্দেক,সিয়াম উল সুরত প্রিন্স, তানভীর আহমেদ জিসান, শরিফুল হক নাবিদ, রাহাদ হাসান প্রমূখ।