মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১ খ্রিস্টাব্দ
মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১
27 C
Habiganj

বানিয়াচঙ্গে বঙ্গবন্ধু জাতীয় যুব দিবস উপলক্ষে আলোচনা সভা 

দি‌লোয়ার হোসাইনঃ হবিগঞ্জের বানিয়াচঙ্গে বঙ্গবন্ধু জাতীয় যুব দিবস -২০২০ উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হ‌য়ে‌ছে।
আজ র‌বিবার (১নভেম্বর)দুপুর ১২ ঘটিকায় উপজেলা নির্বাহী অফিসার মাসুদ রানার সভাপতিত্বে সহকারী যুব উন্নয়ন কর্মকর্তা মহিউদ্দিন আগা খান এর পরিচালনায় উপজেলা পরিষদ হলরুমে উক্ত অনুষ্ঠানের সূচনা হয়।
উক্ত আলোচনা সভায় স্বাগত বক্তব্য রাখেন যুব উন্নয়ন অধিদপ্তর এর কর্মকর্তা জাফর ইকবাল চৌধুরী। উক্ত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বানিয়াচং উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কাশেম চৌধুরী।
এতে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বানিয়াচং উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান হাসিনা আক্তার ছাত্রলীগের সাধারণ সস্পাদক সায়েম হাসান পুলক সহ আরো অনেকে।
এতে আরো উপস্থিত ছিলেন এস,আই আব্দুর রহমান, সহকারী যুব উন্নয়ন কর্মকর্তা মোঃ নজরুল ইসলাম, বানিয়াচং প্রেসক্লাবের সভাপতি মোশাহেদ আলী শাহেদ, সাংবাদিক মখলিছ মিয়া, মাজহারুল ইসলাম অপু, হৃদয় হাসান শিশির, হৃদয় খান সহ দলীয় এবং স্থানীয় নেতৃবৃন্দ।
উক্ত আলোচনা সভার পরিশেষে বানিয়াচং যুব উন্নয়ন অধিদপ্তর কর্তৃক প্রশিক্ষন প্রাপ্ত দের সনদ এবং ঋন প্রদান করা হয়।
প্রধান অতিথির বক্তব্যে চেয়ারম্যান আবুল কাশেম চৌধুরী বলেন “মুজিব বর্ষের আহবান, যুব কর্ম সংস্থান ” এই উদ্দেশ্য কে কেন্দ্র করে মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা প্রতিনিয়ত কাজ করে যাচ্ছেন।
তিনি আর ও বলেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা যুবকদের কে বিভিন্ন প্রশিক্ষণ দিয়ে কাজে লাগানোর মাধ্যমে দেশ উন্নয়নের ক্ষেত্রে অগ্রণী ভূমিকা রাখবে যুবকরা। এবং যুবকদের কে উন্নয়নের দিকে অগ্রসর করতে নিয়মিত কাজ করে যাবে বানিয়াচং উপজেলা প্রশাসন ও যুব উন্নয়ন অধিদপ্তর।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

95,640FansLike
1,432FollowersFollow
2,458FollowersFollow
2,145SubscribersSubscribe