26.9 C
Habiganj
সোমবার, ২৩ মে ২০২২

হবিগঞ্জে দরিদ্র চ্যারিটি ফাউন্ডেশন’র শীতার্তদের জন্য উষ্ণ ভালবাসা

হোসাইন মির্জাঃ গতকাল ২৪জানুয়ারি (রবিবার) দরিদ্র চ্যারিটি ফাউন্ডেশন টিম হবিগঞ্জের উদ্যোগে জেলাব্যাপি কম্বল বিতরণের উদ্বোধন করা হয়েছে। ধারাবাহিক ভাবে আরো দু’দিন বিতরণ কার্যক্রম চলবে বলে জানিয়েছেন দরিদ্র্য চ্যারিটি ফাউন্ডেশনের সিও জনাব নাসির হোসাইন তানভীর।

প্রথম দিন উদ্বোধনী অনুষ্ঠানের সভাপতিত্ব করেন জেলা কো-অর্ডিনেটর জনাব নাসির হোসাইন তানভীর। এবং দরিদ্র চ্যারিটি ফাউন্ডেশন’র আনুষ্ঠানিক কার্যক্রমের উদ্বোধন করেন জনাব মিনহাজুল ইসলাম যায়েদ শায়েস্তাগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার।

জেলা মনিটর সাংবাদিক হোসাইন আহমেদ মির্জা’র সঞ্চালনায় প্রধান অতিথি জনাব মোঃ মিনহাজুল ইসলাম যায়েদ-নির্বাহী অফিসার শায়েস্তাগঞ্জ উপজেলা।

উক্ত অনুষ্ঠানের বক্তব্য রাখেন জনাব সাইফুল ইসলাম মহালদার-বিশিষ্ট ব্যবসায়ী শায়েস্তাগঞ্জ, মোশাহিদ তালুকদার-বিশিষ্ট ব্যবসায়ী শায়েস্তাগঞ্জ, সাইফুর রহমান সৈয়দ মিয়া, সাংবাদিক সুরুজ আলী-জেলা প্রতিনিধি এশিয়ান টিভি, সাংবাদিক জমির আলী,সাংবাদিক মুহিন সিপন সহ দরিদ্র্য চ্যারিটি ফাউন্ডেশন টিম হবিগঞ্জের অন্যান্য সদস্যবৃন্দ।

এরপরে চুনারুঘাট উপজেলা এবং হবিগঞ্জ সদরে হবিগঞ্জ রেসিডেন্সিয়াল স্কুল এন্ড কলেজে কম্বল বিতরণের মধ্যদিয়ে প্রথমদিনের কার্যক্রমের সমাপ্তি করা হয়।

এছাড়া ২য় দিনের কার্যক্রম শুরু হয় সকাল ১১টায় লাখাই উপজেলায় শাহ্ বায়েজীদ (রহ:) ইসলামী একাডেমী এন্ড হাই স্কুলে। এবং বেলা ২টায় বানিয়াচং উপজেলায়, বানিয়াচং সিনিয়র ফাজিল মাদ্রাসায় কম্বল বিতরণের মধ্য দিয়ে দ্বিতীয় দিনের কার্যক্রম সমাপ্তি করা হয়।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে।
ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

আমাদের সাথে থাকুন

44,536FansLike
54,367FollowersFollow
4,359FollowersFollow
5,632SubscribersSubscribe

ক্যালেন্ডার