শুক্রবার, ২২ অক্টোবর ২০২১ খ্রিস্টাব্দ
শুক্রবার, ২২ অক্টোবর ২০২১
25 C
Habiganj

চুনারুঘাটে দূর্নীতির কারনে শিক্ষকের শাস্তিমূলক বদলী ও বর্ধিত বেতন স্থগিত

হোসাইন মির্জাঃ হবিগঞ্জের চুনারুঘাট উপজেলায় বৈরাগীপুঞ্জি সরঃ প্রাঃ বিদ্যালয়ের সহকারী শিক্ষক আজাদ হাসান কর্তৃপক্ষের (ডেপুটেশন বাতিল) নির্দেশ অমান্য করে, ১জানুয়ারী২০১৯ তারিখে স্ব-বিদ্যালয়ে যোগদান না করে বিনানুমতিতে ১মাস ০৫দিন বিদ্যালয়ে অনুপস্থিত ছিলেন।

এবং পরবর্তীতে তিনি বিগত ০৬/০২/২০১৯খ্রিঃ তারিখ বৈরাগীপুঞ্জিতে যোগদান করলেও মোট ৩১ কর্মদিবসের মধ্যে ১৯দিন বিনানুমতিতে অনুপস্থিত থাকার কারনে জেলা প্রাথমিক প্রাথমিক শিক্ষা কর্মকর্তা জনাব আব্দুর রাজ্জাক তাকে বিগত ২০/০২/২০১৯ কালেঙ্গা সরঃ প্রাঃ বিদ্যালয়ে শাস্তিমূলক বদলী আদেশ কার্যকর করেন।

পরবর্তীতে আজাদ হাসানের লিখিত জবাব সন্তোষ্ট না হওয়ায় বিগত ১৯/০২/২০২১খ্রিঃ তারিখ জেলা প্রাথমিক শিক্ষা অফিসার জনাব আমিরুল ইসলাম আজাদ হাসানের আগামী দুই বছরের বর্ধিত বেতন স্থগিত আদেশ দেন।

জানা যায় আজাদ হাসান বৈরাগীপুঞ্জিতে কর্মরত অবস্থায় কর্তৃপক্ষকে অবহিত না করেই চিকিৎসা ছুটি নিয়ে ০১/৪/২০১১ ১০/৩/২০১৩ সাল পর্যন্ত বিদেশে অবস্থান করেছিলেন। যা চাকুরিবিধির সম্পূর্ণ পরিপন্থি। বিদ্যালয়ে অনুপস্থিত থেকেও কিভাবে নিয়মিত বেতন-ভাতা ভোগ করা যায় তা খতিয়ে দেখার যেন কেউ নেই।

আজাদ হাসানের শাস্তিমূলক বদলি এবং বর্ধিত বেতন কর্তনে পুঞ্জিবাসীর ও সাধারনের জনমনেও সম্মতি প্রকাশ পেয়েছে।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

95,640FansLike
1,432FollowersFollow
2,458FollowersFollow
2,145SubscribersSubscribe