সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১ খ্রিস্টাব্দ
সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১
25.7 C
Habiganj

জেলা অ্যাম্বাসেডর হলেন সহকারী শিক্ষক উপেন্দ্র চন্দ্র দাস

প্রধানমন্ত্রীর ঘোষিত ২০২১ এর ডিজিটাল বাংলাদেশ বিনির্মানের লক্ষে শিক্ষা কার্যক্রমকে গতিশীল করতে শিক্ষকদেরকে প্রশিক্ষণ দিয়ে ডিজিটাল ও অনলাইনে পারদর্শী করছেন।

শিক্ষা ক্ষেত্রে যারা বিভিন্ন ভাবে অবদান রাখছেন তাদেরকে জেলা এম্বাসেডর হিসেবে নিয়োগ দিয়ে থাকেন।
তারই ধারাবাহিকতার অংশ হিসেবে শিক্ষক বাতায়ন, মুক্তপাঠ ও অনলাইনে শিক্ষায় অবদান রাখার স্বীকৃতি স্বরূপ উপেন্দ্র চন্দ্র দাস কে এটুআই কর্তৃক আইসিটি ফর এডুকেশন জেলা এম্বাসেডর হিসেবে নিয়োগ দেন।

উপেন্দ্র চন্দ্র দাস
বানিয়াচং উপজেলার
মশাকলি গ্রামের মৃত রমেশ চন্দ্র দাসের পুত্র৷ তার মাতার নাম অঞ্জলী রাণী দাস
তিনি সন্দলপুর বি সি উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক (গণিত)৷ তিনি কৃতিত্বের সাথে হবিগঞ্জ সরকারী উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি(২০০৩),বৃন্দাবন সরকারি কলেজ থেকে এইচএসসি (২০০৫),শাবিপ্রবি,সিলেট থেকে বিএসসি অনার্স(২০০৯)ও এমএসসি(২০১০) পরীক্ষায় উত্তীর্ণ হন।
পেশাগত ভাবে তিনি
বি এড,এমএড(অধ্যয়নরত)

তিনি অন্য অ্যাম্বাসেডরদের সঙ্গে জেলা ও উপজেলায় শিক্ষকদের পেশাগত দক্ষতা উন্নয়ন এবং গুণগত শিক্ষা নিশ্চিতে চলমান আইসিটির বিভিন্ন কার্যক্রমে প্রতিনিধি হিসেবে কাজ করবেন।

দীর্ঘ সময় ধরে শিক্ষকতা পেশার সঙ্গে যুক্ত থাকা উপেন্দ্র চন্দ্র দাস প্রধানমন্ত্রীর ডিজিটাল বাংলাদেশ গড়তে আজীবন কাজ করে যেতে সবার দোয়া ও সহযোগিতা কামনা করেছেন।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

95,640FansLike
1,432FollowersFollow
2,458FollowersFollow
2,145SubscribersSubscribe