৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
রাত ১২:০৯

জনপ্রিয় ৫ সংবাদ

আরো কিছু সংবাদ

অষ্টগ্রাম প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক হয়েছেন হাওর দিগন্তের সম্পাদক ইঞ্জিনিয়ার নেসার

কিশোরগঞ্জ জেলার অষ্টগ্রাম প্রেসক্লাবের নবগঠিত কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন হাওর দিগন্ত অনলাইন পত্রিকার প্রকাশক ও সম্পাদক এবং ঢাকা হাইটেক আবাসন লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ইঞ্জিনিয়ার মোঃ নেসার উদ্দীন।

গত বুধবার অষ্টগ্রাম সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ে অনুষ্ঠিত বার্ষিক সাধারণ সভায় নতুন কমিটি গঠিত হয় ।
নতুন সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন দেবপদ চক্রবর্তী (সংবাদ) এবং গোলাম রসূল (এশিয়ান এইজ)।

কমিটির সহ-সভাপতি হলেন-রেজাউল করিম সেলিম (শতাব্দীর কণ্ঠ), যুগ্ম সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার নেসার উদ্দিন (হাওর দিগন্ত), সাংগঠনিক সম্পাদক মন্তোষ চক্রবর্তী (যায়যায়দিন) এবং অর্থ ও দপ্তর সম্পাদক এস এম ফরহাদ (ভাটির রানি)।

কার্যনির্বাহী পরিষদের সদস্য নির্বাচিত হয়েছেন রোটারীয়ান কামরুল হাসান বাবু, তরুণ সরকার, ফরিদ রায়হান, সাইফুদ্দিন লিচু, সাইফুল হক রন্টি, রফিকুল ইসলাম ফারুক, কিরিটি ভূষণ দত্ত মজুমদার, সৈয়দ ফাইয়াজ হাসান বাবু, ডা: ঝুটন সি বণিক ও কাউসার আলম।

উল্লেখ্য, স্বাধীনতার পর ১৯৭৪ সালে অষ্টগ্রাম প্রেসক্লাব গঠিত হয়। প্রতিষ্ঠার পর থেকে হাওর অধ্যুষিত এ অঞ্চলে কৃষক ও জেলেদের জীবনমান উন্নয়নে এবং বন্যাসহ বিভিন্ন প্রাকৃতিক দুর্যোগ লাগবে নিরলসভাবে কাজ করে যাচ্ছে ঐতিহ্যবাহী এ সংগঠনটি।

দুর্গম এ হাওরাঞ্চলে শিক্ষার প্রসার ও মানোন্নয়নেও গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে অষ্টগ্রাম প্রেসক্লাব। এছাড়া বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক এবং রাষ্ট্রীয় অনুষ্ঠানে মুক্তিযুদ্ধের স্বপক্ষে কাজ করে যাচ্ছে সাংবাদিকদের ঐতিহ্যবাহী এ ক্লাবটি