বানিয়াচং উপজেলা পরিষদের পক্ষ থেকে ক্রীড়া সামগ্রী বিতরণ

Baniyachong-Upozila

হবিগঞ্জের বানিয়াচংয়ে শিক্ষাপ্রতিষ্ঠানে ক্রীড়া সামগ্রী, ইউনিয়ন কমিউনিটি ক্লিনিকে আসবাবপত্র ও ইউপি চেয়ারম্যানদের নিকট গাছ বিতরণ করা হয়েছে। সোমবার দিনব্যাপী বিভিন্ন অনুষ্ঠানের মধ্যদিয়ে উপজেলা পরিষদের পক্ষ থেকে এসব সামগ্রী বিতরণ করা হয়।

উপজেলা নির্বাহী অফিসার মাসুদ রানার সভাপতিত্বে ও মাধ্যমিক শিক্ষা অফিসার কাউছার শোকোরানার পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বানিয়াচং উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আবুল কাশেম চৌধুরী।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বানিয়াচং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ইউএইচও ডাঃ আবুল হাদি মোঃ শাহ পরান, উপজেলা প্রকৌশলী আল নুর তারেক, দুদক উপজেলা সভাপতি বিপুল ভূষন রায়, বানিয়াচং সিনিয়র ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা আবদাল হোসাইন খাঁন,শ্রেষ্ঠ এসএমসি সভাপতি ও উপজেলা প্রেসক্লাবের সভাপতি এস এম খোকন, শিক্ষা অফিসার (ভারপ্রাপ্ত) হাসিবুল ইসলাম, প্রধান শিক্ষক এম এ তাহের, জাকির হোসেন, আব্বাছ উদ্দিন, ভানু চন্দ্র চন্দ, সাইফুল ইসলাম, আবু ইউসুফ, আসাদুর রহমান খাঁন, আবুল ফজল,তুহিন মিয়া, দ্বিপু চন্দ গোপ, স্বজল চন্দ গোপ, কামরুজ্জামান খাঁন প্রমুখ।

মাদ্রাসা ও মাধ্যমিক বিদ্যালয়ে ক্রিকেট খেলার সামগ্রী ও ফুটবল এবং সরকারি প্রাথমিক বিদ্যালয় গুলোতে ১টি করে ফুটবল প্রদান করা হয়। এছাড়া ইউনিয়ন কমিউনিটি ক্লিনিকে ১টি টেবিল,৫টি করে চেয়ার ও প্রত্যেক চেয়ারম্যানের নিকট বিভিন্ন বিদ্যালয় ও সরকারি খালি জায়গায় রোপনের জন্য গাছের চারা প্রদান করা হয়।