32 C
Habiganj
১৪ মে (শুক্রবার) ২০২১ খ্রিষ্টাব্দ
হোমবানিয়াচংবানিয়াচংয়ে বাসাস এর উদ্যোগে সীরাতুন্নবী সঃ উপলক্ষে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত

বানিয়াচংয়ে বাসাস এর উদ্যোগে সীরাতুন্নবী সঃ উপলক্ষে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত

মোহাম্মাদ আফজালঃ পবিত্র সীরাতুন্নবী (সঃ) উদযাপন উপলক্ষে বানিয়াচং এর সুস্থ সংস্কৃতির ধারকও বাহক” বানিয়াচং সাংস্কৃতিক সংসদ(বাসাস) এর উদ্যোগে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

অদ্য সকাল দশ ঘটিকার সময় বানিয়াচং ৪ নং দক্ষিণ পশ্চিম ইউনিয়ন পরিষদ মিলনায়তনে আয়োজিত, সংগঠনের পরিচালক আব্দুল হাকিমের সভাপতিত্বে এবং সহকারী পরিচালক সাংবাদিক নুরুল হুদা আফজাল এর সঞ্চালনায় উক্ত সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিশিষ্ট ইসলামী চিন্তাবিদ, মুহাদ্দিস হযরত মাওলানা শায়খ মুখলিছুর রহমান। বিশেষ অতিথি হিসেবে আলোচনা রাখেন ৪ নং দক্ষিণ পশ্চিম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রেখাছ মিয়া, বানিয়াচং সিনিয়র ফাজিল মাদ্রাসার শিক্ষক মাওলানা মুজিবুর রহমান, ৩নং দঃ পূঃ ইউপি চেয়ারম্যান মাওলানা হাবিবুর রহমান।

এছাড়াও রাসুলুল্লাহ (সঃ) এর সীরাতের উপরে গুরুত্বপূর্ণ বক্তব্য পেশ করেন হবিগঞ্জ সাংস্কৃতিক সংসদ এর প্রধান উপদেষ্টা তারেকুল ইসলাম, সাংবাদিক আব্দুল হাফিজ ভূঁইয়া সহ সংগঠনের শুভাকাঙ্ক্ষী এবং উপদেষ্টা বৃন্দ।

উক্ত অনুষ্ঠানে অংশ নেয় বানিয়াচং এর বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান এর শতাধিক ছাত্রজনতা।
অনুষ্ঠানে কোরআন তেলাওয়াত করে বানিয়াচং সিনিয়র ফাজিল মাদ্রাসার ছাত্র সাইফুর রহমান মুবিন এবং সংগীত পরিবেশন করে আজাদী শিল্পী গোষ্ঠীর শিল্পী হাবিবুল বাশার মাহির, বায়েজীদ মোবারক মঈন, মমশাদ আলম প্রমুখ।

বক্তারা বিশ্বনবী জনাব মুহাম্মাদুর রাসুলুল্লাহ(সঃ) জীবনাদর্শ আলোচনার মাধ্যমে প্রত্যেককে জীবন পরিচালনায় সর্বোত্তম আদর্শ মহানবী(সঃ) এর আদর্শ পরিপূর্ণ রূপে বাস্তবায়নের আহবান জানান এবং রাসুলুল্লাহ (সঃ) সম্পর্কে জানার জন্য এবং বুঝার জন্য সকলকে নিয়মিত সীরাত সম্পর্কিত গ্রন্থসমূহ অধ্যয়ন করার আহবান জানান।

শেষে মোনাজাতের মাধ্যমে অনুষ্ঠান সমাপ্ত হয়।

সম্পর্কিত সংবাদ

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

95,640FansLike
1,432FollowersFollow
2,458FollowersFollow
2,145SubscribersSubscribe

সর্বশেষ সংবাদ