১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
দুপুর ১২:৫১

জনপ্রিয় ৫ সংবাদ

আরো কিছু সংবাদ

চুনারুঘাটে ফোন করলেই ত্রাণ পৌঁছে দেন আ’লীগ সভাপতি

জননেত্রী শেখ হাসিনার নির্দেশে ফোন করলেই ত্রাণ পৌছে দেন চুনারুঘাট উপজেলা আওয়ামীলীগ সভাপতি সাবেক পিপি অ্যাডভোকেট মো. আকবর হোসেন জিতু।

করোনা ভাইরাসের কারণে সরকারি আদেশে ঘরবন্ধী নিম্ন আয়ের সুবিধাবঞ্চিত অসহায় ও দরিদ্র মানুষদের কথা ভেবে ত্রাণ ও ইফতার সামগ্রী বিতরণ করা উদ্যোগ নেন তিনি।

ইতিমধ্যে চুনারুঘাট পৌরসভা উপজেলার ১০টি ইউনিয়নের বিভিন্ন গ্রামের অসহায় মানুষদের ঘরে ঘরে খাদ্য সামগ্রী কার্যক্রম শুরু করেছেন।

মানুষের বাড়ি বাড়ি ত্রাণ সমাগ্রী পৌছানোর দায়িত্বে রয়েছেন জেলা ছাত্রলীগের সাবেক আপ্যায়ণ বিষক সম্পাদক হোসাইন মোহাম্মদ আল আমিনসহ ছাত্রলীরে একটি টিম।

উপজেলা আওয়ামীলীগের সভাপতি অ্যাডভোকেট মো. আকবর হোসেন জিতু বলেন-জননেত্রী শেখ হাসিনার নির্দেশে আমার ব্যক্তিগত অর্থায়নে দিনমজুর, অসহায় ও গরীরদের জন্য খাদ্য সামগ্রী বিতরণে উদ্যোগ নিয়েছি।

আমি কোন ধরনের গাছ, বালু, টেন্ডাবাজী, ঠিকাদারীর সাথে জড়িত নয়। আমার ওকালতি পেশা থেকে উপার্জনের টাকা দিয়ে সহযোগিতা করছি মানুষকে। এছাড়াও আমার স্ত্রী ত্রাণ বিতরণ করার জন্য ১লক্ষ টাকা দিয়েছেন।

আমি তাদেরকে দেই যারা বয়স্ক ভাতা, বিধবা ভাতা ও ১০ টাকা দামের চাল থেকে বঞ্চিত লোকের বাড়ি বাড়ি ত্রাণ পৌছে দেই। আমার নেত্রী শেখ হাসিনা বলেছেন যার যার অবস্থান থেকে অসহায় মানুষের পাশে দাঁড়ানোর জন্য। আমার যতটুকু সামর্থ্য আছে আমি উপজেলার বিভিন্ন প্রান্তের মানুষের মাঝে ত্রাণ বিতরণ শুরু করেছি।

তিনি আরও বলেন-যেখানে লোক না খেয়ে আছে আমি আগে তাদের বাড়িতে খাবার পৌছে দেয়ার জন্য দুই মোটরসাইল দিয়ে তাদের বাড়িতে তাৎক্ষনিক পৌছে দেয়ার ব্যবস্থা করি।

নেত্রী বলেছেন মানুষ ঘরে থাকতে, ত্রাণ আমরা ঘরে পৌছে দেবো। ঘরবন্ধী মানুষের ঘরে ত্রাণ পৌছে দেয়ায় করোনা ভাইরাসের সংক্রমণ থেকেও রক্ষা পাবে। তাই বাড়ি বাড়ি ত্রাণ সমাগ্রী পাঠানো ব্যবস্থা করছি।

যদি কেউ না ত্রাণ না পেয়ে থাকেন তাহলে আমার সাথে ফোনে যোগাযোগ করেণ এই নাম্বারে মোবাইল-০১৭১১-৫৮৫৫২০। এছাড়ার আমার দলে ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি-সম্পাদকসহ প্রত্যেক নেতাকর্মীর সাথে যোগাযোগ করে দিয়েছি তাঁদের বলেদিয়েছি সামর্থ্য অনুযায়ী তারা যেন অসহায় মানুষের পাশে থেকে সহযোগিতা করেণ।